কলারোয়ার আইনজীবী কিনু লাল গাইনের পরলোক গমন

কলারোয়ার আইনজীবী কিনু লাল গাইনের পরলোক গমন

শফিকুর রহমান, কলারোয়া : কলারোয়া উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের বাসিন্দা সাতক্ষীরা জজ কোর্ট এর বিশিষ্ট আইনজীবী এড. কিনু লাল গাইন  ইহলোক ত্যাগ করেছেন ।

রবিবার ভোর ০৫ টার দিকে খুলনার শেখ আবু নাসের হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।  তিনি উপজেলার ৫ নং কেঁড়াগাছি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রয়াত মোসলেহ উদ্দিন গাইনের বড় পুত্র । মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৬৫ বছর । তিনি স্ত্রী, এক মাত্র পুত্র এড,সাগর লাল গাইন, দুই কন্যা সন্তান , মেজ ভাই কেঁড়াগাছি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ভুট্টো লাল গাইন,ছোট ভাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের অধ্যাপক দুলাল চন্দ্র গাইন সহ অসংখ্য সহকর্মী, ভক্ত অনুরাগী রেখে গেছেন।

তিনি শুরু থেকে শেষ পর্যন্ত সাতক্ষীরা জেলা ও দায়রা জজ আদালতের আইনজীবী হিসেবে তিনি কর্মজীবন অতিবাহিত করেন।

এদিকে সদ্য প্রয়াত এই আইনজীবীর বিদেহী আত্মার প্রতি শ্রদ্ধা জানাতে তার গ্রামের বাড়ি কেঁড়াগাছি ইউনিয়নের বোয়ালিয়া গ্রামে ছুটে আসেন সাতক্ষীরা জেলা ও কলারোয়া উপজেলার বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও আর্থিক প্রতিষ্ঠানের কর্মকর্তা বৃন্দ । এ সময় উপস্থিত ছিলেন, কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহমেদ স্বপন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু,  ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান শাহজাদা, শাহানাজ নাজনীন খুকু,  সাবেক সাংসদ বিএম নজরুল ইসলাম,  কেঁড়াগাছি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ডা.আনিছুর রহমান,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কেঁড়াগাছি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস এম আফজাল হোসেন হাবিল, কলারোয়া পৌর আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ভিপি মোর্শেদ, কলারোয়া প্রেস ক্লাব ও কলারোয়া নিউজের পক্ষ থেকে সাংবাদিক শফিকুর রহমান, শিক্ষক দ্বিপক শেঠ,ইউনিয়ন বিএনপির সভাপতি মাস্টার শফিকুল ইসলাম, উপজেলা বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান ও সোনাবাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রশিদ মিঞা, কেঁড়াগাছি ইউনিয়ন যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম, সাতক্ষীরা জেলা আইনজীবীসমিতির নেতৃবৃন্দ সহ  বিভিন্ন স্তরের জনসাধারণ ।

এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন