দেবহাটায় আঃলীগের বিদ্রোহী-স্বতন্ত্র প্রার্থীর কর্মী আটক, থানা ঘেরাও করলো প্রার্থী সমর্থক নেতা-কর্মীরা

দেবহাটায় আঃলীগের বিদ্রোহী-স্বতন্ত্র প্রার্থীর কর্মী আটক, থানা ঘেরাও করলো প্রার্থী সমর্থক নেতা-কর্মীরা

প্রধান প্রতিবেদক: সাতক্ষীরার দেবহাটা থানা ঘেরাও করেছে স্থানীয় উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

শুক্রবার (২২ মার্চ) সকাল ৮টায় দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লেিগর বিদ্রোহী হিসেকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী স ম গোলাম মোস্তফার সাতজন কর্মী-সমর্থককে গ্রেফতারের প্রতিবাদে তারা থানাও ঘেরাও করে অবস্থান ধর্মঘট পালন করছে।

থানা ঘেরাও কর্মসূচিতে অংশ নিয়েছেন জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আনারস প্রতীকের অ্যাডভোকেট স ম গোলাম মোস্তফা, দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নেওয়াপাড়া ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সাংগঠনিক সম্পাদক ও সখীপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, পারুলিয়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, কুলিয়া ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুল ইসলাম, দেবহাটা সদর ইউপির চেয়ারম্যান আবু বকরসহ আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

অ্যাডভোকেট স ম গোলাম মোস্তফা জানান, বৃহস্পতিবার দিবাগত রাতে পুলিশ কোন কারণ ছাড়াই পারুলিয়া ইউপির ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, সখিপুর ইউপির ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম, ওয়ার্ড যুবলীগের সভাপতি রায়হান, মনিরুল ইসলাম, আবুল কাশেম, রাজু আহম্মেদসহ ৭ জনকে আটক করেছে।

তিনি বলেন, পুলিশ অন্যায়ভাবে কোন কারণ ছাড়াই ভোটের মাত্র দুদিন আগে নেতা-কর্মীদের আটক করায় আওয়ামী লীগের নেতা-কর্মীরা বিক্ষুব্ধ হয়ে থানা ঘেরাও করেছে। তাদের না ছাড়া পর্যন্ত অবস্থান ধর্মঘট চলবে।

এ ব্যাপারে কথা বলার জন্য দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার সাহার সাথে বারবার যোগাযোগ করা হলেও তিনি ফোন (০১৭১৩৩৭৪১৪৬) রিসিভ করেননি।

প্রসঙ্গত, ২৪ মার্চ দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন