সদরের দেবনগরে পূর্ব শত্রুতার জেরে মারপিট, গুরুতর আহত সুবুজ

সদরের দেবনগরে পূর্ব শত্রুতার জেরে মারপিট, গুরুতর আহত সুবুজ

স্টাফ রিপোর্টার :সদরের দক্ষিণ দেবনগরে পূর্ব শত্রুতার জের ধরে ওবায়নুর রহমাদের ছেলে সুবুজ(২৫) হোসেন গুরুতর আহত হয়েছে। সে বর্তমানে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।এ ব্যাপারে সদর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে ও মামলার প্রস্তিুতি চলছে।
অভিযোগ সূত্রে জানা যায় ,শনিবার সন্ধা ৭ টায় নলকুড়া গ্রামের মাওলানা মোনয়ার হোসেন এর বাড়ির সামনের রাস্তাদিয়ে কদমতলা বাজারে যাওয়ার সময় পূব শত্রুতার জেরে একই গ্রামের মোতালেব হোসনের ছেলে আরাফাত(২০), শফিকুল ইসলামের ছেলে ইকবাল হোসেন (১৯), সিরাজুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম(২৫) সহ অজ্ঞাত ৪/৫ জন দলবদ্ধ হয়ে লাঠি, রড, লহার চেইন ইত্যাদি অস্ত্রশস্ত্র নিয়ে সবুজকে এলোপাতাড়ি মারধোর ও জখম করে । রড দিয়ে তার মাথায় আঘাত করলে সে রক্তাত্ব ও জখম হয়।এ সময় ইকবাল হোসেন সবুজের গলায় থাকা ৩০ হাজার টাকা মূল্যের সোনার চেইন ছিড়ে নেই।
এ অবস্থায় আব্দুল হাকিমের ছেলে আমিন হোসেন (২২)ও গোলাম মোস্তফার ছেলে সাগর হোসেন(১৬) রক্তাত্ব অবস্থায় তাকে উদ্ধার করে এবং সবুজের চাচা শাহিন রহমান শাহিনকে খবর দেয় । তিনি তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে ।
এ ব্যপারে শাহিনুর রহমান জানান,পূর্ব শত্রুতার জেরে আরাফাত ইকবাল হোসেন ,আরিফুল ও সিরাজুল আমার ভাইপো সবুজকে লোহার রড় বেধোড়ক মারপিট করে ।যার কারণে তার মাথা ফেটে যায় ।বর্তমানে তার মাথায় সেলাই দেয়া হয়েছে ।
এ ব্যাপরে সদর থানার এস আই এনামুল জানান,অভিযোগ পেয়েছি । তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
গাজী ফারহাদ

এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন