আশাশুনিতে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন

আশাশুনিতে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন

সিনিয়র রিপোর্টার: আশাশুনিতে বড় ভাইয়ের ছুরিকাঘাতে খুন হয়েছে ছোট ভাই আনোয়ারুল সরদার (৩৫)। এ সময় বাধা দিতে গিয়ে আহত হয়েছেন পরিবারের দুই সদস্য।
সোমবার দুপুরে এ ঘটনা ঘটে উপজেলার প্রতাপনগর ইউনিয়নের তালতলা গ্রামে নিহত আনোয়ারুলের বাড়িতে। এদিকে, এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।
আশাশুনি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবদুল আজিজ জানান, দুপুরে পারিবারিক জমি ভাগবাটোয়ার জন্য বাড়ির গৃহকর্তা আহম্মদ আলি সরদার তার দুই ছেলে আমিনুর ও আনোয়ারুলসহ পরিবারের সবাইকে নিয়ে বৈঠকে বসেন। এ সময় দুই ভাইয়ের মধ্যে জমি ভাগাভাগি কম বেশি নিয়ে বিরোধ বাঁধে। এক পর্যায়ে ছোট ভাই আনোয়ারুল তার বড় ভাই আমিনুর রহমানকে ছুরিকাঘাত করতে উদ্যত হয়। এ সময় বড় ভাই ওই ছুরি কেড়ে নিয়ে নিজেই ছোট ভাইয়ের বুকে সেই ছুরি দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলেই মারা যায় ছোট ভাই আনোয়ারুল ইসলাম। তিনি আরো জানান, নিহতের লাশ ময়না তদন্তের সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এদিকে, নিহত আনোয়ারুল প্রতাপনগর ইউনিয়ন ছাত্র লীগের সাবেক সভাপতি ও বর্তমান যুবলীগ নেতা বলে জানিয়েছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান জাকির হোসেন।
আশাশুনি থানার ভারপপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় এখনও পর্যন্ত কেউ কোন অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন