ভয় পেলেন অক্ষয় কুমার

ভয় পেলেন অক্ষয় কুমার

সাতক্ষীরা টুডে ডেস্ক: পৃথিবীর সবচেয়ে ভয়ংকর ব্যক্তিটিও নাকি তাঁর স্ত্রীর কাছে কাবু। বলিউড তারকা অক্ষয় কুমারও সেই দলের। পর্দায় বাঘা বাঘা সব ভিলেনদের পিটিয়ে ছাল তুলে নেন তিনি। বাস্তব জীবনে শরীরে আগুন লাগিয়ে স্ট্যান্ট করতে পারেন। কিন্তু স্ত্রীকে তিনি ভীষণ ভয় করেন। সম্প্রতি ঘটল সে রকমই এক মজার ঘটনা।

‘দ্য এন্ড’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন অক্ষয়। সেটির উদ্বোধনী অনুষ্ঠানে এক কাণ্ড করে বসেছিলেন তিনি। শরীরে আগুন লাগিয়ে মঞ্চে উঠে এসেছিলেন। সেটা দেখে তাজ্জব হয়ে গিয়েছিলেন উপস্থিত দর্শকেরা। দাউ দাউ করে আগুন জ্বলছিল অক্ষয়ের শরীরে। হাসিমুখে হেঁটে হেঁটে মঞ্চে এসে ঘুরেফিরে চলে যান তিনি। শুধু তা–ই নয়, এর মধ্যে এক নারী দর্শকের বাড়িয়ে দেওয়া হাত ধরে করমর্দনও করেছেন তিনি। ঝুঁকিপূর্ণ এমন কাজের জন্য অভিনয়শিল্পীরা সাধারণত স্ট্যান্টম্যানের সাহায্য নেন। অক্ষয় বেশির ভাগ সময় সেটা করেন না। তাঁর নাকি অ্যাকশনই ভালো লাগে। তবে গায়ে আগুন লাগিয়ে পরে তিনি এতটুকু আশ্বস্ত করেছিলেন, পোশাক থেকে আগুন যেন শরীরে না ধরে যায়, সেই ব্যবস্থাও নেওয়া ছিল।

অক্ষয়ের এ কাণ্ড দেখে খেপে গিয়েছিলেন অক্ষয়ের স্ত্রী টুইঙ্কল খান্না। টুইটারে তিনি পোস্ট করেন, ‘বুঝলাম যে তুমি আগুনে পুড়ে মরতে চাও। বাড়িতে ফের, এ যাত্রায় যদি বেঁচেও যাও, আমি তোমাকে মেরে ফেলব। ঈশ্বর সাহায্য করো।’ স্ত্রীর এ টুইট শেয়ার করে অক্ষয় লিখেছেন, ‘এইবার কিন্তু আমি সত্যিই ভয় পাচ্ছি।’

শিগগিরই আবার পুলিশ কর্মকর্তার চরিত্রে বড় পর্দায় দেখা যাবে অক্ষয় কুমারকে। ‘সূর্যবংশী’ নামের নতুন একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। রোহিত শেঠি পরিচালিত সেই ছবিটি মুক্তি পাবে আগামী ঈদে। ‘সিমবা’ ছবিতে রণবীর সিং বা অজয় দেবগনকে যতটা নির্মম পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা গিয়েছিল, ‘সূর্যবংশী’তে অক্ষয় কুমারকে দেখা যাবে আরও নির্মম চরিত্রে।

এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন