জেলা প্রশাসক কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট, পৌরসভাকে হারিয়ে সদর উপজেলা চ্যাম্পিয়ন

জেলা প্রশাসক কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট, পৌরসভাকে হারিয়ে সদর উপজেলা চ্যাম্পিয়ন

প্রেস রিলিজ: সাতক্ষীরা জেলা প্রশাসনের আয়োজনে এবং সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সার্বিক ব্যবস্থাপনায় সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে ১ম জেলা প্রশাসক কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট-২০১৯ এর ফাইনাল খেলা শেষে পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত থেকে পুরষ্কার বিতরণ করেন সাতক্ষীরা-২ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সাতক্ষীরা জেলার সুযোগ্য জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার ইলতুৎ মিশ, সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ এম আফজাল হোসেন, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী ও জেলা প্রশাসক পত্নী লাভলী কামাল, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আশরাফুজ্জামান আশু, পৌরসভার মেয়র তাজকিন আহমেদ চিশতি, উক্ত টুর্নামেন্টের কো-অর্ডিনেটর ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ.কে.এম আনিছুর রহমান। অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দসহ সাতক্ষীরা সদর উপজেলা ও সাতক্ষীরা পৌরসভার দলের কোচ, ম্যানেজার, কর্মকর্তা, আম্পায়ার ও খেলোয়াড় বৃন্দ। সমগ্র পুরষ্কার বিতরনী অনুষ্ঠানটি উপস্থাপনা করেন আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও সাজেক্রীস নির্বাহী সদস্য আ.ম আখতারুজ্জামান মুকুল।
খেলায় সাতক্ষীরা সদর উপজেলা টসে জিতে ফিল্ডিং এর সিদ্ধান্ত নেয়। সাতক্ষীরা পৌরসভা ব্যাট করতে নেমে ১৯.৪ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৪৭ রান করে। দলের রনি তালুকদার সর্বোচ্চ ৫৪ রান করে। প্রতিপক্ষের শামীম ৪টি উইকেট লাভ করে। জবাবে সাতক্ষীরা সদর উপজেলা ১৭.১ ওভারে ৪টি উইকেট হারিয়ে ১৪৯ রান করে জয়ের লক্ষ্যে পৌছে যায়। দলের রনি সর্বোচ্চ ৬৭ রান করে।
খেলায় ম্যান অব দ্য ম্যাচ হন সাতক্ষীরা সদর উপজেলার শামীম এবং ম্যান অব দ্যা সিরিজ হন ঐ দলের রনি। খেলায় আম্পায়ার হিসাবে দায়িত্ব পালন করেন মোখলুক-উ-দ্দোজা শ্যাম্পু এবং আসিফ কবির হিরন, স্কোরার ছিলেন দারুজ্জামান রুবেল।

এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন