রোহিতা ইউনিয়নে আগাম নির্বাচনী বার্তা নিয়ে মাঠে যুবলীগের সভাপতি প্রভাষক লিটন

রোহিতা ইউনিয়নে আগাম নির্বাচনী বার্তা নিয়ে মাঠে যুবলীগের সভাপতি প্রভাষক লিটন

Spread the love

মণিরামপুর(যশোর):: আগাম নির্বাচনী বার্তা নিয়ে মাঠে নেমেছে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মণিরামপুর উপজেলার রোহিতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি, গাংগুলিয়া আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভাপতি ও কর্মীবান্ধব নেতা গরীব, দুখী, খেটে খাওয়া মানুষের বন্ধু, তারুন্যের আশার আলো, তরুন সমাজ সেবক প্রভাষক আলাউদ্দিন হোসেন লিটন।
তিনি দলীয় বিভিন্ন সভা সমাবেশ সহ দলীয় কর্মকান্ডে অংশ গ্রহন করে চলেছেন। তিনি ইউনিয়নে বিভিন্ন ধর্মীয় সভা, হিন্দু ধর্মালম্বীদের নামযজ্ঞ কর্মসুচি, সমাজসেবামুলক কাজে অংশ গ্রহন করে চলেছেন।
তিনি জানান, দল আমাকে মনোনয়ন দিলে ইন-শা-আল্লাহ নির্বাচনে জয়লাভ করবো। তিনি প্রতিদিন ইউনিয়নের বিভিন্ন গ্রাম বাজার পাড়া মহল্লায় সাধারন কর্মি, সামর্থক ও ভোটারদের সাথে মতবিনিময় করে চলেছেন।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন, রোহিতা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু, ৩ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহিন আলম, ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাদশা বিশ্বাস, ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি আতিয়ার রহমান, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরিজুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আব্দুল আজিজ, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ওমর ফারুক, হাফিজুর রহমান, নাছির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মঙ্গুল হোসেন, যুবলীগের সদস্য মোস্তাফিজুর রহমান রুবেল, কামাল সহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন