সাতক্ষীরায় তুচ্ছ ঘটনায় মা মেয়ে কে পিটিয়ে জখম

সাতক্ষীরায় তুচ্ছ ঘটনায় মা মেয়ে কে পিটিয়ে জখম

Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরায় তুচ্ছ ঘটনায় মা মেয়ে কে পিটিয়ে জখমের অভিযোগ উঠেছে। এঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে সাতক্ষীরা সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। গত ১৩ অক্টোবর রইচপুর দক্ষিণপাড়া এঘটনা ঘটে।
অভিযোগ সূত্রে জানা গেছে, পূর্ব শত্রæতার জের ধরে গত ১৩ অক্টোবর ২০২০ দুপুর দেড়টার দিকে রইচপুর দক্ষিণপাড়া এলাকার মৃত দলিল উদ্দীন সরদারের পুত্র আকতার হোসেন, মোরশেদ, মৃত. মোনতেজ সরদারের পুত্র মোসলেম, আকতার হোসেনের স্ত্রী সনিয়া বেগমসহ ৫/৭জন অজ্ঞাত ব্যক্তি হাতে লোহার রড, বাঁশের লাঠি সোটা নিয়ে একই এলাকার ইউনুছ আলীর বাড়িতে প্রবেশ করে। সে সময় ইউনুছ আলীর বৃদ্ধা মাতা রমেছা খাতুন ও বোন শাহানাজ পারভীনকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং এলোপাতাড়ী মারপিট করে মারাত্মক জখম করে। তাদের হাত থেকে হামলাকারীদের রক্ষা করতে এগিয়ে আসলে তারা ইউনুছকে মারপিট করতে উদ্যাত হলে ডাক চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে আসলে তারা খুন জখমের হুমকি ধামকি প্রদর্শন করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে দ্রæত সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন ভুক্তভোগী ইউনুছ আলী।
এঘটনায় ইউনুছ আলী বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। তিনি হামনাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

Print Friendly, PDF & Email
এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন