রাজগঞ্জে বেশি দামে পেঁয়াজ বিক্রিসহ নানা অভিযোগে তিন ব্যবসায়িকে জরিমানা

রাজগঞ্জে বেশি দামে পেঁয়াজ বিক্রিসহ নানা অভিযোগে তিন ব্যবসায়িকে জরিমানা

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)ঃ রাজগঞ্জে বেশি দামে পেয়াজ বিক্রিসহ নানা অভিযোগে তিন ব্যবসায়িকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে ইউএনও সৈয়দ জাকির হাসান ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর যশোর অঞ্চলের সহকারী পরিচালক ওয়ালিদ বিন হাবিব যৌথভাবে রাজগঞ্জ বাজারে এই অভিযান চালান।
এসময় দুই পেয়াজের আড়ত মালিককে তিন হাজার করে ছয় হাজার ও এক কসমেটিক্সের দোকানিকে তিন হাজার, মোট নয় হাজার টাকা জরিমানা করা হয়।
আদালতের বেঞ্জসহকারী সাইফুল ইসলাম বলেন, দুপুরে আদালত পরিচালনাকালে ইউএনও মহোদয় রাজগঞ্জ বাজারের আড়ৎদার আবুল কালামের কাছে পেয়াজের দাম জানতে চান। তখন আদালতের কাছে এককেজি পেয়াজ ৮০ টাকা চান তিনি। এসময় দোকানের চালান যাচাই করে দেখা যায় তিনি ৬৮ টাকা দরে পেয়াজ কিনেছেন। তাছাড়া আড়তে মূল্যতালিকা ও ট্রেড লাইসেন্স না থাকায় তাকে তিন হাজার টাকা জরিমানা করা হয়। একই অভিযোগ বাজারের অপর আড়ৎদার মফিজুর রহমানকে তিন হাজার টাকা জরিমানা করা হয়েছে।
একই সময়ে রাজগঞ্জ বাজারের সানজিদা কসমেটিক্সের মালিক রাসেদুলকে দোকানে ভারতীয় পণ্য, গ্যাস সিলিন্ডার ও পেট্রোল রাখায় ভোক্তা অধিকারের সহকারী পরিচালক ওয়ালিদ বিন হাবিব তিন হাজার টাকা জরিমানা করেছেন।

Print Friendly, PDF & Email

%d bloggers like this: