পাথরঘাটায় গাছের ডালে ফাঁস দিয়ে যুবকের আত্নহত্যা

পাথরঘাটায় গাছের ডালে ফাঁস দিয়ে যুবকের আত্নহত্যা

মোমিনুর রহমান সবুজঃ সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের উত্তর পাথরঘাটা এলাকায় কালাম হোসেন (২৫) নামে এক ব্যক্তি গাছের ডালের সাথে গামছা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২টায় খবর পেয়ে লাশ উদ্ধার করে সদর থানা পুলিশ। নিহত কালাম হোসেন ঝিকরগাছা উপজেলার কৃঞ্চনগর এলাকার শাহ্ফুউদ্দীনের ছেলে।

স্থানীয়রা ও স্ত্রী নুরজাহান জানান, তিন দিন আগে পাথরঘাটায় ফুপার বাড়িতে বেড়াতে আসে কালাম ও তার স্ত্রী নুরজাহান। একপর্যায়ে গতকাল বিকালে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হওয়ায় রাতে কালাম তার ভাইরাভাইয়ের বাড়িতে দাওয়াত খাওয়ার কথা বলে তার পোশাকসহ ব্যাগ নিয়ে ফুপা শাশুড়ীর বাড়ি থেকে বেরিয়ে যায়। রাত ১১টার সময় পাশের বাড়ীর এক মহিলা ঘর থেকে বাহির হওয়ায় পার্শ্বে পথে থাকা একটি গাম্বুল গাছের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখে ভয়ে চিৎকার করে উঠে। পরে স্থানীয়রা ও গ্রাম পুলিশ থানায় খবর দেয়।

সদর থানার অফিসার ইনচার্জ মো: আসাদুজ্জামান জানান, আত্মহত্যার খবর পেয়ে সকালে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে। লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email

%d bloggers like this: