HEADLINE
সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি, ১৫ লাখ টাকা ও ৩৪ ভরি স্বর্ণালঙ্কার লুট 
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৫:৫৯ অপরাহ্ন

কলারোয়ায় চিরকুট লিখে করোনা রোগীর আত্মহত্যা!

কলারোয়া প্রতিনিধি / ৮৮৫
প্রকাশের সময় : শনিবার, ৩ জুলাই, ২০২১

সাতক্ষীরার কলারোয়ায় চিরকুট লিখে শেখ আজগর আলী (৫৫) নামে করোনা পজিটিভ এক ব্যক্তি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। শনিবার ৩ জুন সকালে নিজ বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। আজগর আলী কলারোয়া উপজেলার কেরালকাতা ইউনিয়নের ইলিশপুর গ্রামের শেখ জালালের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর খায়রুল কবির জানান, সম্প্রতি করোনা পজিটিভ হয়ে বাড়িতে আইসোলেশনে ছিলেন আজগর। সকালে স্বজনেরা তার দেহ ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ পৌছে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

ওসি আরও জানান, একটা চিরকুট পাওয়া গেছে। তাতে লেখা তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। ফলে পারিবারিক আবেদনের পরিপ্রেক্ষিতে স্বাস্থ্যবিধি মেনে তার লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। তবে এলাকাবাসীর ধারনা, দীর্ঘদিন তার বাড়িতে ছেলে-বৌদের সাথে অশান্তি ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। করোনা পজিটিভ হওয়ার পর সেই অশান্তির মাত্রা আরো বেড়ে যায়। হয়তো সেই কষ্টে-অভিমানে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন।


এই শ্রেণীর আরো সংবাদ