সাতক্ষীরা শহর কাঁচা ও পাকা মাল ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন

সাতক্ষীরা শহর কাঁচা ও পাকা মাল ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন

নিজস্ব প্রতিনিধি : জমে উঠেছে সাতক্ষীরা শহর কাঁচা ও পাকা মাল ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন। প্রার্থীদের প্রচারনায় মুখরিত হয়ে উঠেছে সুলতানপুর বড় বাজার। আগামী ১৯ সেপ্টেম্বর সাতক্ষীরা শহর কাঁচা ও পাকা মাল ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন উপলক্ষ্যে উৎসব মূখর পরিবেশ বিরাজ করছে। প্রার্থীরা দিনভর ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন। এবারের নির্বাচনে ৭টি পদে ২১ জন প্রতি›দ্ব›িদ্বতা করছেন।
সভাপতি পদে আনারস প্রতীকে প্রতি›দ্ব›িদ্বতা করছেন আলহাজ¦ কাজী কবিরুল হাসান বাদশা ও ছাতা প্রতীকে জাবেদ আলী। সেক্রেটারী পদে জাহাজ প্রতীকে মোঃ রওশন আলী ও হরিণ প্রতীকে আব্দুর রহিম বাবু। সহ-সভাপতি পদে বাস প্রতীকে মিজান ও বাইসাইকেল প্রতীকে মিয়ারাজ। সহ- সেক্রেটারী পদে চাকা প্রতীকে লিয়াকত হোসেন ও চেয়ার প্রতীকে রজব আলী। সংগঠনিক সম্পাদক পদে মোরগ প্রতীকে তুহিন আলি, বাল্ব প্রতীকে কাশেম মাস্টার ও কলস শুকুর আলী। কোষাধ্যক্ষ পদে আবু সাঈদ দোয়াত কলম ও শহিদ দেয়াল ঘড়ি। প্রচার সম্পাদক পদে মাইকে প্রতীকে নুর আমিন ও মোবাইল প্রতীকে ইলিয়াছ আলী। সদস্য পদে শহিদুল ইসলাম মই প্রতীকে, হায়হান গাজী মাছ প্রতীকে, রফিক মোমবাতী প্রতীকে, ফজর আলী গোলাপ ফুল প্রতীকে, ইয়াছিন আম প্রতীকে, কবির ফুটবল প্রতীকে প্রতি›দ্ব›িদ্বতা করছেন।
ভোটাররা জানিয়েছেন, সৎ যোগ্য প্রার্থীদেরকেই ভোট দিবেন তারা। ভোট নিয়ে তাদের মধ্যে একপ্রকার উৎসবের আমেজ চলছে বলে জানান তারা।

Print Friendly, PDF & Email

%d bloggers like this: