কলারোয়া আলিয়া মাদ্রসার ভোকেশনাল ভবনের দ্বিতীয় তলার কাজের উদ্বোধন

কলারোয়া আলিয়া মাদ্রসার ভোকেশনাল ভবনের দ্বিতীয় তলার কাজের উদ্বোধন

সাতক্ষীরা প্রতিনিধিঃ কলারোয়ার ঐতিহ্যবাহী আলিয়া ফাজিল মাদ্রাসার ভোকেশনাল ভবনের দ্বিতীয় তলার সম্প্রসারণ কাজের উদ্বোধন করা হয়েছে। সাতক্ষীরা জেলা পরিষদের অর্থায়নে রোববার (১৩ই সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় কলারোয়া আলিয়া ফাজিল মাদ্রাসার ভোকেশনাল ভবনের দ্বিতীয় তলার সম্প্রসারণ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা পরিষদ সদস্য ও কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি পৌরসভার মেয়র প্রার্থী আলহাজ্জ্ব শেখ আমজাদ হোসেন।এসময় জেলা পরিষদ সদস্য ও কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি পৌরসভার মেয়র প্রার্থী আলহাজ্জ্ব শেখ আমজাদ হোসেন আলিয়া ফাজিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ বজলুর রহমানের হাতে ১লক্ষ টাকার চেক হস্তান্তর করেন।
উক্ত কাজের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার গভর্নিং বডির বিদ্যুতসাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, অ্যাডঃ শেখ কামাল রেজা, অভিভাবক সদস্য আব্বাস আলী, অগ্রণী ব্যাংকের সাবেক ডিজিএম সিরাজুল হক, মাস্টর আবুল কালাম আজাদসহ মাদ্রাসার সকল শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ প্রমুখ।
উদ্বোধন শেষে মাদ্রাসার সার্বিক সহযোগিতা ও মঙ্গল কামনা করে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন আলিয়া ফাজিল মাদ্রাসার অবসরপ্রাপ্ত আরবী প্রভাষক মাওলানা ওমর আলী।

Print Friendly, PDF & Email

%d bloggers like this: