অনুশীলনে ফিরছেন তামিম

অনুশীলনে ফিরছেন তামিম

ক্রীড়া ডেস্ক: জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল রোববার ঐচ্ছিক অনুশীলনে ফিরছেন। হোয়াইটঅ‌্যাপ বার্তায় তামিম ইকবাল রাইজিংবিডিকে বিষয়টি নিশ্চিত করেছেন।

সেই সাথে জানা গেছে, লন্ডনে তামিম যে শারীরিক পরীক্ষা করিয়েছিলেন প্রত‌্যেকটি রিপোর্ট ভালো এসেছে। ফলে উদ্বিগ্ন হওয়ার কোনো কারণ দেখছেন না দেশসেরা ওপেনার। ডাক্তারের সঙ্গে মুঠোফোন আলাপে তামিম নিজেই জেনেছেন, বায়োপসি রিপোর্ট ভালো এসেছে। রক্তের পরীক্ষাগুলোও ভালো এসেছে। দেশে আরেকটি রক্তের পরীক্ষা করাবেন।সেই রিপোর্ট ভালো হলে আর কোনো দুশ্চিন্তাই থাকবে না। শুক্রবার আনুষ্ঠানিকভাবে সব রিপোর্ট হাতে পাবেন।

বেশ কিছুদিন ধরেই অন্ত্রে ব্যথা অনুভব করছিলেন দেশসেরা ওপেনার। ঢাকায় সিটি স্ক্যানসহ একাধিক টেস্ট করিয়েছিলেন। কোনও রিপোর্টে সমস্যা খুঁজে পাননি চিকিৎসকরা। এজন্য উন্নত চিকিৎসার জন্য লন্ডনে গিয়েছিলেন।

লন্ডনে প্রাথমিক চিকিৎসা নিয়ে গত ১ আগস্ট দেশে ফেরেন তামিম। এ সময়ে আইসোলেশনে ছিলেন।১৫ আগস্ট কোয়ারেন্টাই পিরিয়ড শেষ হবে। পরদিনই নেমে পড়বেন অনুশীলনে।

ধীরস্থির হয়ে অনুশীলনের নির্দেশনা পেয়েছেন তামিম। তার জন‌্য ছক কাটা অনুশীলন পর্ব সাজানো হচ্ছে। হাল্কা ব‌্যাটিংয়ের সাথে ফিটনেস ট্রেনিং। ধাপে ধাপে বাড়বে তার ট্রেনিং।

Print Friendly, PDF & Email

%d bloggers like this: