সাতক্ষীরা জেলা যুবদলের শহরের সম্পাদকমন্ডলীর জরুরী সভা

সাতক্ষীরা জেলা যুবদলের শহরের সম্পাদকমন্ডলীর জরুরী সভা

সাতক্ষীরা জেলা যুবদলের শহরের অবস্থানরত সম্পাদকমন্ডলীর জরুরীসভা অনুষ্ঠিত হয়েছে। ১২ অগাস্ট ২০২০ বুধবার বিকাল শহরের কামালনগরাস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা যুবদলের সভাপতি আবু জাহিদ ডাবলু। সাধারণ সম্পাদক এইচ আর মুকুলের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি নজরুল ইসলাম, হাসান শাহরিয়া রিপন, খালিদ আহমেদ, সিঃ যুগ্ম সম্পাদক আলী শাহীন, সাংগঠনিক সম্পাদক শফিকুল আলম বাবু, জেলা যুবদল নেতা মাসুম রানা সবুজ, সুমন রহমান, তরিকুল ইসলাম কল্লোল, দপ্তর সম্পাদক মহিদুজ্জামান মোহিদ, আবু জাহিদ সোহাগ, আবু জাহেদ, পারভেজ সাজ্জাদ, এসে কে রুবেল, ফেরদৌস হাসান, আরিফুল রহমান লিটন প্রমুখ।
উক্ত সভায় সাতক্ষীরা জেলা যুবদলের নবগঠিত ১৭১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়ায় দেশনেত্রী বেগম খালেদা জিয়া, বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, খুলনা বিভাগীয় যুবদলের টিম লিডার ও কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি আলী আকবর চুন্নু কে আনুষ্ঠানিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ জানানো হয়। এছাড়াও সভায় সংগঠনের সাংগঠনিক কর্মকান্ড নিয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা।
জেলা যুবদলের সাংগঠনিক কর্মকান্ড নিয়ে ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রী মহল গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।
উক্ত সভায় এই কুচক্রী মহলের কর্মকান্ডের তীব্র নিন্দা প্রস্তাব গৃহীত হয়। এহেন কর্মকান্ডে সকল পর্যায়ের নেতা-কর্মীদের বিভ্রান্ত না হওয়া ও সতর্ক থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করা হল। প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

%d bloggers like this: