দেবহাটার কুলিয়ায় কমিউনিটি ক্লিনিকের ডাক্তার করোনা আক্রান্ত, বাড়ি লকডাউন

দেবহাটার কুলিয়ায় কমিউনিটি ক্লিনিকের ডাক্তার করোনা আক্রান্ত, বাড়ি লকডাউন

স্টাফ রিপোর্টার : দেবহাটার কুলিয়ায় এবার কমিউনিটি ক্লিনিকের চিকিৎসক করোনা আক্রান্ত হয়েছেন। আক্রান্তের ভাইপো স্থানীয় ইউপি সদস্য রওনাকুল ইসলাম রিপন জানান, কুলিয়া ইউনিয়নের বহেরা গ্রামের বাসিন্দা মৃত আব্দুর রকিব সরদারের পুত্র মোজাম্মেল হক একজন সরকারী চিকিৎসক। বর্তমানে তিনি তিনি সদর উপজেলার ভোমরা ইউনিয়নের বাইতেখালী কমি্উনিটি ক্লিনিকে নিযুক্ত । প্রায় সপ্তাহ খানেক আগে থেকে তিনি জ্বর সর্দি কাশিতে ভুগছিলেন। ফলে তার সন্দেহ হলে তিনি তার নমুনা পরীক্ষা করাতে ল্যাবে পাঠান।

প্রথমদিকে করোনার বিষয় নিশ্চিত না হওয়ায় বাড়ি থেকে বাহিরের যাতায়াত সহ রোগি দেখা অব্যহত ছিল। এরপর গত দুই তিন দিন তিনি বাড়ির বাহিরে যাচ্ছিলেন না। এমতাবস্তায় আজ শুক্রবার তার রিপোর্ট আসে করোনা পজিটিভ।
এ্ সংবাদ পেয়ে শুক্রবার বিকালে দেবহাটা থানা পুলিশ (কুইক রেসপন্স টিম) সরেজমিনে উপস্থিত হয়ে কোভিড-১৯ রোগে আক্রান্ত ডাক্তার মোঃ মোজাম্মেল হক এর বসত বাড়ী লকডাউন ঘোষনা করেন এবং কোভিড-১৯ সংক্রান্তে সরকারী সকল প্রকার আদেশ ও নির্দেশনা শোনান। এ সময় এলাকাবাসী কে আতঙ্কিত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার এবং সাতক্ষীরা জেলা পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানানো হয়।

এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

%d bloggers like this: