ভিসার মেয়াদ বাড়িয়েছে সৌদি সরকার

ভিসার মেয়াদ বাড়িয়েছে সৌদি সরকার

টুডে ডেস্ক: বিশ্বে করোনাভাইরাস ছড়িয়ে পড়ার কারণে আন্তর্জাতিক বিমানের ফ্লাইট স্থগিত করার কারণে বাংলাদেশ সহ বিভিন্ন দেশে আটকে থাকা প্রবাসীদের জন্য পুনঃপ্রবেশ ও ভিসার মেয়াদ বাড়িয়েছে সৌদি সরকার। সৌদি জাওয়াযাত কর্তৃপক্ষ তাদের টুইটার একাউন্টে বিজ্ঞপ্তি দিয়ে কয়েকটি বিষয় জানিয়েছে।

মুয়াসসাসা এবং কোম্পানির যে সমস্ত কর্মীরা এক্সিট রি-এন্ট্রি ভিসা নিয়ে ছুটিতে দেশে যাওয়ার পর ইকামার মেয়াদ ১ আগস্ট ২০২০ থেকে ৩১ আগস্ট ২০২০ তারিখের মধ্যে শেষ হয়ে গিয়েছে তাদের ইকামার মেয়াদ শেষ হওয়ার দিন হতে পরবর্তী এক মাসের জন্য ইকামার মেয়াদ সয়ংক্রিয়ভাবে ফি ছাড়াই বৃদ্ধি করে দেয়া হবে।

আমেল মানজিলি, সায়েক খাস জাতীয় পেশার কর্মীরা এক্সিট রি-এন্ট্রি ভিসা নিয়ে ছুটিতে দেশে যাওয়ার পর যাদের ইকামার মেয়াদ শেষ হয়ে গিয়েছে তাদের ইকামার মেয়াদ এবং এক্সিট রি এন্ট্রি ভিসার মেয়াদ আগামী ৩০ সেপ্টেম্বর ২০২০ তারিখ পর্যন্ত সয়ংক্রিয়ভাবে ফি ছাড়াই বৃদ্ধি করে দেয়া হবে।

মুয়াসসাসা এবং কোম্পানির যে সমস্ত কর্মীরা এক্সিট রি-এন্ট্রি ভিসা নিয়ে ছুটিতে দেশে যাওয়ার পর ইকামার মেয়াদ আছে কিন্তু ভিসার মেয়াদ শেষ হয়ে গিয়েছে তাদের এক্সিট রি এন্ট্রি ভিসার মেয়াদ আগামী ৩০ সেপ্টেম্বর ২০২০ তারিখ পর্যন্ত সয়ংক্রিয়ভাবে ফি ছাড়াই বৃদ্ধি করে দেয়া হবে।

যেসকল কর্মী এক্সিট রি-এন্ট্রি ভিসা নিয়েও ফ্লাইট না থাকায় ছুটিতে দেশে যেতে পারেননি এমনকি ভিসার মেয়াদও শেষ হয়ে গিয়েছে তাদের এক্সিট রি এন্ট্রি ভিসার মেয়াদ আগামী ৩০ সেপ্টেম্বর ২০২০ তারিখ পর্যন্ত সয়ংক্রিয়ভাবে ফি ছাড়াই বৃদ্ধি করে দেয়া হবে।

যেসকল কর্মী ফাইনাল এক্সিট ভিসা নিয়েও ফ্লাইট না থাকায় সৌদি আরব ত্যাগ করতে পারেননি এমনকি ভিসার মেয়াদও শেষ হয়ে গিয়েছে তাদের ফাইনাল এক্সিট ভিসার মেয়াদ আগামী ৩০ সেপ্টেম্বর ২০২০ তারিখ পর্যন্ত সয়ংক্রিয়ভাবে ফি ছাড়াই বৃদ্ধি করে দেয়া হবে।

Print Friendly, PDF & Email

%d bloggers like this: