ঝিকরগাছার পল্লিতে গৃহবধুকে ধর্ষন ও লুটপাটের অভিযোগ

ঝিকরগাছার পল্লিতে গৃহবধুকে ধর্ষন ও লুটপাটের অভিযোগ

টিটু মিলন স্টাফ রিপোর্টার বেনাপোল
যশোরের ঝিকরগাছার পল্লিতে বাবু (২৬) নামের এক লম্পটের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষন ও স্বর্নলঙ্কারসহ নগদ টাকা লুটপাটের গুরুতর অভিযোগ উঠেছে। এ ব্যাপারে ঝিকরগাছা থানায় লম্পট বাবুর বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ঝিকরগাছা থানার শংকরপুর ইউনিয়নের সেকেন্দারকাঠি গ্রামে।

জানা গেছে ,ঝিকরগাছা  উপজেলার সেকেন্দারকাঠি গ্রামের জনৈক লম্পট বাবু তার প্রতিবেশী এক গৃহবধুকে দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিল।গত মঙ্গলবার গভীর রাতে সে ঐ গৃহবধুর ঘরে প্রবেশ করে। এসময় লম্পট বাবু ঘুমন্ত গৃহবধুর হাত পা মুখ বেধে জোর পুর্বক ধর্ষন করে। পরে ঘরের ড্রেসিং টেবিলের ড্রায়ারে থাকা নগদ ৩০ হাজার টাকা, ১ ভরি ওজনের স্বর্ণের রুলি এক জোড়া ও গলায় থাকা ১ ভরি ওজনের স্বর্ণের চেইন লুট করে। 

গৃহবধুটি এক পর্যায়ে কোনোরকম তার মুখের বাধন খুলে চিৎকার করে। তার আত্মাচিৎকারে পাশের ঘরে থাকা তার শশুর ও শাশুড়ী এগিয়ে আসলে লম্পট বাবু পালিয়ে যায়।
ধর্ষন ও লুটপাটের মত  এহেন জঘর্ন অপরাধটি ধামাচাপা দিতে রাজনৈতিক নেতার ছত্রছায়াই থাকা গ্রাম্য মাতব্বাররা মরিয়া হয়ে উঠেছে। স্থানীয় গ্রাম্য মাতব্বরদের সালিশ মিমাংসার নামে অর্থ বানিজ্য করে অপরাধী কে প্রশ্রয় দেওয়ায় একের পর এক এই উপজেলায় ধর্ষন বলাৎকার লুটপাট সহ নানা অপরাধ ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে।

এবিষয়ে অভিযুক্ত বাবু গভীর রাতে তার ঘরে যাওয়ার কথা স্বীকার করে বলেন আমি ওসব কিছু করিনি সে আমাকে ডেকেছিলো তাই আমি গিয়েছিলাম।তবে তার বিভিন্ন কথায় অসঙ্গতিপূর্ণ ছিল।

এ ব্যাপারে ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাকের কাছে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি নিয়ে আমার সার্কেল স্যারের সাথে কথা হয়েছে।দ্রুত তদন্ত পুর্বক আইন অনুযায়ী ব্যাবস্হা গ্রহন করা হবে

এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

%d bloggers like this: