সুশান্তের মৃত্যুর তদন্তের দায়িত্ব নিল সিবিআই

সুশান্তের মৃত্যুর তদন্তের দায়িত্ব নিল সিবিআই

সুশান্ত সিং রাজপুত

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তের ভার নিয়েছে সিবিআই (সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন)। বিহার সরকারের আবেদন অনুযায়ী সুশান্তর আত্মহত্যার ঘটনা তদন্তের দায়িত্ব সিবিআইকে দেওয়ার কথা বলেছে কেন্দ্রীয় সরকার।

সুশান্তের মৃত্যুকে আত্মহত্যা হিসেবে কেউই মেনে নিতে পারছে না। তাই বার বার সব জায়গা থেকে তদন্তের ভার সিবিআইকে দেওয়ার দাবি ওঠে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ন্যায়বিচারের দাবিতে চলছে প্রতিনিয়ত প্রতিবাদ। মুম্বাই পুলিশ অভিনেতার আত্মহত্যার রহস্য উদ্ঘাটনে তদন্ত করলে ২৬ জুলাই মোড় ঘুরে যায় মামলার। সুশান্তের বাবা কে কে সিং সুশান্তের বান্ধবী অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে একাধিক চাঞ্চল্যকর অভিযোগ এনে মামলা করেন বিহারে। এরপরই সুশান্তের মৃত্যুর তদন্ত ভার যাতে সিবিআইয়ের হাতে তুলে দেয়া হয়, সে বিষয়ে সুপারিশ করা হবে বলে আশ্বস্ত করা হয় প্রয়াত অভিনেতার পরিবারকে।

এদিকে সুশান্তের মৃত্যুর তদন্তের খাতিরে মুম্বাইতে পৌঁছনোর পরই বিহার পুলিশের তদন্তকারী অফিসারকে জোর করে কোয়ারেন্টিন করা হয় বলে অভিযোগ আনা হয়। যদিও বিএমসির তরফে জানানো হয়, বিহার পুলিশের ওই আইপিএস ঘরোয়া বিমানে করে মুম্বাইতে পৌঁছেছেন।

তাই নিয়ম মাফিকই তাকে কোয়ারেন্টিন করা হয়। যদিও বিহার পুলিশের ওই তদন্তকারী অফিসার দাবি করেছেন, কোয়ারেন্টিন থাকা অবস্থাতেই তিনি তদন্তের কাজ চালিয়ে যাচ্ছেন।

Print Friendly, PDF & Email

%d bloggers like this: