মাছবাহী পিকআপের ধাক্কায় ভ্যান চালক নিহত

মাছবাহী পিকআপের ধাক্কায় ভ্যান চালক নিহত

উত্তম চক্রবর্তী : মণিরামপুরে মাছবাহী পিকআপের ধাক্কায় গোপাল পাল নামে এক ভ্যান চালকের মৃত্যু হয়েছে। সোমবার (৬ জুলাই) সকালে উপজেলার রাজগঞ্জ-কেশবপুর সড়কের হাজরাকাঠি বেলতলা নামক স্থানে ঘটনাটি ঘটে। স্থানীয়রা পিকআপসহ চালক হাবিবুর রহমানকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
নিহত গোপাল পাল সাতক্ষীরার কলারোয়া উপজেলায় দেঁয়াড়া গ্রামের মৃত কার্ত্তিক পালের ছেলে। আর আটক পিকআপের চালক হাবিবুর রহমান একই উপজেলার বুইতা গ্রামের আরশাফ আলী মোড়লের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকাল সাতটার দিকে ইঞ্জিনচালিত ভ্যানে চাল বোঝাই করে বেলতলা বাজারে আসছিলেন গোপাল পাল। ওই সময় কেশবপুরের দিক থেকে আসা যশোরগামী মাছবোঝাই একটি পিকআপ (যশোর-ন-১১-০৯৩০) ভ্যানটিকে মুখোমুখি ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে ঘটনাস্থলে মৃত্যু হয় গোপাল পালের। পরে তাকে উদ্ধার করে কেশবপুর হাসপাতালে নিলে চিকিৎসক গোপাল পালকে মৃত ঘোষণা করেন।
রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক তারিকুল ইসলাম বলেন, কেশবপুর হাসপাতাল থেকে ভ্যান চালকের লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। চালকসহ পিকআপটি আমাদের হেফাজতে আছে। এই ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

%d bloggers like this: