HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন

৫০টি স্বর্ণের বারসহ দুই পাচারকারী আটক

বেনাপোল প্রতিনিধি / ৬৫৫
প্রকাশের সময় : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১

যশোর-বেনাপোল নতুনহাট হাইওয়ে রোডের উপর থেকে ৫ কেজি ৮৪০গ্রাম ওজনের ৫০টি সোনার বারসহ মো. তৌহিদুল ইসলাম (৪৩) ও মো. ইমরান হোসেন (৩৫) নামে দুই পাচারকারীকে আটক করেছে বিজিবি সদস্যরা।
শুক্রবার ( ১০ ডিসেম্বর) বিকালে সন্দেহভাজন দুই ব্যক্তির দেহ তল্লাশী করে অভিনব কায়দায় প্যান্টের ভিতরে রাখা এ সোনারবার উদ্ধার করা হয়।
আটককৃত আসামীরা হলেন নড়াইল জেলার  পুরুলিয়া গ্রামে মৃত খোকা মোল্লার ছেলে তৌহিদুল ইসলাম ও একই গ্রামে হারিয়াস সরদার এর ছেলে ইমরান হোসেন।
যশোর ৪৯ ব্যাটালিয়ন বিজিবি’র ভারপ্রাপ্ত অধিনায়ক মো. তৌফিক মাহমুদ জানান বেনাপোল কোম্পানী সদরের কর্মরত সুবেদার আহসান হাবিব এর নেতৃত্বে একটি বিশেষ চোরাচালান বিরোধী টিম গোপন সংবাদের ভিত্তিতে ৫০টি সোনার বারসহ দুইজন পাচারকারীকে আটক করতে সক্ষম হয়। 
আটককৃত সোনারবার ও আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে এ কর্মকর্তা জানিয়েছেন।


এই শ্রেণীর আরো সংবাদ