HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৩ অপরাহ্ন

সুন্দরবন টেক্সটাইল মিল মাধ্য: বিদ্যালয় এক্স স্টুডেন্টস এসোসিয়েশনের উদ্যোগে স্বাস্থ্যসামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার / ৫২৭
প্রকাশের সময় : শনিবার, ১০ জুলাই, ২০২১

করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে সাতক্ষীরা সুন্দরবন
টেক্সটাইল মিল মাধ্যমিক বিদ্যালয়ের এক্স স্টুডেন্টস এসোসিয়েশন (এসটিএমএসএস) এর  উদ্যোগে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

সুন্দরবন টেক্সটাইল মিল মাধ্যমিক বিদ্যালয়ের এক্স স্টুডেন্টস এসোসিয়েশন (এসটিএমএসএস) এর  আহবায়ক মাহমুদুল হাসান শিপলু’র নেতৃত্বে শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে সুন্দরবন টেক্সটাইল মিল জামে মসজিদে এবং টেক্সটাইল মিলে কর্মরত প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারীদের মাঝে এসব মাস্ক ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন  সুন্দরবন টেক্সটাইল মিল মাধ্যমিক বিদ্যালয়ের এক্স স্টুডেন্টস এসোসিয়েশন (এসটিএমএসএস) এর সদস্য মনিরুল ইসলাম মুন্না, মেহেদী হাসান, আশরাফুল ইসলাম পলাশ, আজিজ, আনাচ ইবনে কামাল প্রমুখ।

সংগঠনের আহবায়ক মাহমুদুল হাসান শিপলু বলেন, প্রাথমিক পর্যায়ে আমরা এসটিএমএসএস এর পক্ষ থেকে মাস্ক ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করছি। করোনার প্রাদুর্ভাবে আমরা কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতণের কর্মসূচি গ্রহণ করেছি। কর্মহীন অসহায় মানুষের পাশে থাকবো এবং
আমাদের প্রচেষ্টা অব্যহত থাকবে ইনশাআল্লাহ।


এই শ্রেণীর আরো সংবাদ