HEADLINE
বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন

সুন্দরবনে বিষ দিয়ে মাছ শিকারের সময় তিন জেলে আটক

আব্দুল কাদের, শ্যামনগর / ৭৬৯
প্রকাশের সময় : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

পশ্চিম সুন্দরবন  সাতক্ষীরা রেঞ্জের কোবাতক বন ষ্টেশন অফিসের সদস্যরা নদীতে বিষ দিয়ে মাছ শিকারের সময় সরঞ্জামসহ ৩ জেলেকে আটক করেছেন।

রোববার (০৫ সেপ্টেম্বর) সকাল ৮ টার দিকে কোবাতক বন ষ্টেশন অফিসার (এসও) মো: নাসির উদ্দীনের নেতৃত্বে সুন্দরবনে আড়পাংগাশিয়া নদী সংলগ্ন কুনচির খালে মাছ ধরার সময় জেলেদের আটক করে। এ সময়ে জেলেদের ব্যবহৃত একটি নৌকা, তিনটি জাল ও এক বোতল বিষ সহ আনুষাঙ্গিক সরঞ্জাম জব্দ করে বন অফিসের সদস্যরা।


আটক তিন জেলে হলেন, কয়রা থানার পূর্ব ঘড়িলাল গ্রামের শুকচাঁদ মোল্লার ছেলে আমিরুল মোল্লা এবং ওই গ্রামের আক্কাস খানের ছেলে আবুল কালাম ও জলিল মোল্লার ছেলে আব্দুর রহমান মোল্লা।সাতক্ষীরা সহকারী বন সংরক্ষক (এসিএফ) এম এ হাসান সত্যতা নিশ্চিত করে বলেন, সুন্দরবন নিরাপত্তা টহল দেওয়ার সময় নদীতে বিষ প্রয়োগে মাছ ধরা কালিন জেলেদের হাতে নাতে আটক করা হয়। আটক জেলেদের বন আইনে মামলা দিয়ে সাতক্ষীরা আদালতে প্রেরণ করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ