HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন

সাতক্ষীরায় পাঁচকেজি গাঁজা ও পিকআপ ভ্যানসহ ২ জন আটক

টুডে ডেস্ক / ৪৮৬
প্রকাশের সময় : রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২

ভারত থেকে চোরাপথে আসা গাঁজা পাচারের সময় সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা বাজার থেকে পিকআপ ভ্যানসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ ডিবি।

আটককৃতরা হলেন, খুলনা আড়ংঘাটা লেবুতলার মোড় এলাকর রনির বাড়ির ভাড়াটিয়া বাগেরহাট জেলার মোড়লগঞ্জ গাজীরহাট এর দৈবজ্ঞ‍্যহাটি গ্রামের সাহেব আলী শিকদার এর ছেলে মাসুম শিকদার(৩৮) ও খুলনা মুজগুনি শিপনের বাড়ির ভাড়াটিয়া গোপালগঞ্জ জেলার টুংগীপাড়ার সিঙ্গীপাড়া গ্রামের কেরামত আলী সরদারের ছেলে সরদার মেহেদী হাসান দুখু মিয়া (৩৪)। শনিবার রাত ১০ ঘটিকার দিকে ঝাউডাঙ্গা বাজার এলাকায় অভিযান চালিয়ে পিকআপ ভ্যানে লুকিয়ে রাখা পাঁচকেজি গাঁজাসহ ওই দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। গোয়েন্দা পুলিশের পরিদর্শক ওসি মোঃ ইয়াছিন আলম চৌধুরী জানান, ভারত থেকে চোরাপথে আসা বিপুল পরিমাণ গাঁজার একটি চালান পাচার করা হচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে ঝাউডাঙ্গা বাজারে অভিযান চালায় গোয়েন্দা পুলিশের পরিদর্শক নুরুস সালাম সিদ্দিক, এসআই মহাসিন তরফদার, এএসআই মাইনুল ইসলাম, এএসআই মাজেদুল ইসলাম, এএসআই ইমামুল মোল্লাসহ সঙ্গীয় ফোর্সের নিয়ে গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে এসময় পাঁচকেজি গাঁজা ও পিকআপভ্যানসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটক পিকআপ ভ্যানের রেজিস্ট্রেশন নং-ঢাকা মেট্রো: ন – ১৫-৯১৯২। এঘটনায় সাতক্ষীরা সদর থানায় নিয়মিত মাদক মামলা নং-৩৪/২২ বলে জানান তিনি।


এই শ্রেণীর আরো সংবাদ