HEADLINE
কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২০ অপরাহ্ন

সাতক্ষীরায় পরকিয়ার জেরে স্বামীকে হত্যার অভিযোগ

খলিলুর রহমান, সাতক্ষীরা / ১০৯১
প্রকাশের সময় : বুধবার, ২ মার্চ, ২০২২

পরকিয়া সম্পর্কের কারনে স্বামীকে হত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা পাওয়া গেছে। সাতক্ষীরা পাটকেলঘাটা থানার নগরঘাটা ইউনিয়নের মঠবাড়ি গ্রামের সাবেক ইউপি সদস্য আবুল কালাম আজাদের ভাই এবং মােহাম্মদ আলী মােড়লের পুত্র গােলাম হােসেন (৪০) কে মঙ্গলবার (১মার্চ) রাত আনুমানিক ১১টার দিকে তার স্ত্রী মােছা. রেহেনা খাতুন (৩৫) গলায় রশি দিয়ে হত্যা করেছেন বলে অভিযােগ উঠে। বুধবার হত্যার ঘটনায় এলাকায় সকাল থেকে লােকমুখে বলাবলি হতে থাকে। এক পর্যায়ে ঘটনার প্রাথমিক ধারণা পাওয়া গেছে। বুধবার দুপুরে পরকিয়া সম্পর্কের জেরে হত্যা করা হয়েছে বলে জানা গেছে।

পাটকেলঘাটা থানা পুলিশ দুপুরেই নিহতের স্ত্রী, পরকিয়া প্রেমিক ও বড় ছেলেসহ মােট তিন জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে নিয়ে গেছে বলে জানা গেছে। আরাে জানা গেছে, রেহেনার পরকিয়া প্রেমিক রাব্বি হােসেন তার বাড়ি বেনাপােল। কাজের জন্য ত্রিশ মাইলে রাকিব অটো রাইচ মিলে কাজ করতাে মাসিক ৩ হাজার টাকায়। নিহত গােলাম হােসেনের বাড়িতে গােলাম হােসেনের বউ রেহেনা রান্না করে দিতাে আর তার বাড়িতে রাব্বি তিন বেলা ভাত খেতাে। সে সুবাদে পরকিয়ার জড়িয়ে পড়ে রেহেনা এবং রাব্বি। বুধবার দিনব্যাপী ঘটনার তদন্ত এবং সুরতহাল করেন এসআই কৃঞ্চপদ সামাদ্দার।

পাটকেলঘাটা থানার তদন্ত কর্মকর্তা বাবলুর রহমান জানিয়েছেন, ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা দায়ের হওয়ার পর বিস্তারিত জানানাে হবে বলে তিনি জানিয়েছেন।


এই শ্রেণীর আরো সংবাদ