HEADLINE
কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন

সাতক্ষীরায় নবজাতককে ব্রিজ থেকে ফেলে হত্যার চেষ্টা

বিশেষ প্রতিনিধি / ৯৮৪
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

ব্রিজ থেকে ছুড়ে ফেলে দিয়ে নবজাতককে হত্যা চেষ্টার ঘটনা ঘটেছে সাতক্ষীরার আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নে।

কুল্যা ইউনিয়নের চেয়ারম্যান আবুল বাসেত আল হারুন চৌধুরী জানান, মঙ্গলবার ভোরে ফজরের নামাজ শেষে মুসল্লিরা ফেরার সময় শিশুর কান্না শুনে কুল্যা ব্রিজের তলায় বেতনা নদীর চরে গিয়ে এক মেয়ে নবজাতক দেখতে পান।

তখন চেয়ারম্যানকে সংবাদ দিলে তিনি ওই নবজাতককে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে আসেন।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. অসীম কুমার সরকার জানান, নবজাতকটির অবস্থা খুবই সংকটাপন্ন। উপর থেকে ফেলে দেয়ায় তার মাথা ফেটে গেছে। নাকে কাদা মাটি ঢুকে গেছে শ্বাস নিতে কষ্ট পাচ্ছে। তারা নবজাতকের নিবিড় চিকিৎসা চালিয়ে যাচ্ছেন।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম কবির বলেন, তিনি স্থানীয় চেয়ারম্যান কর্তৃক বিষয়টি অবগত হয়েছেন।


এই শ্রেণীর আরো সংবাদ