HEADLINE
৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন

সাতক্ষীরার দুই উপজেলার ১৭ ইউপিতে চলছে ভোট গ্রহন

টুডে ডেস্ক / ৬৮৪
প্রকাশের সময় : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১

শীতের জড়তা ভেঙ্গে উৎসবের আমেজে সাতক্ষীরার দুটি উপজেলা কালিগঞ্জ ও দেবহাটার ১৭টি ইউনিয়নে শুরু হয়েছে ভোট গ্রহন। সকালেই কেন্দ্রে কেন্দ্রে ভিড় জমতে শুরু করেছে ভোটারদের।

কালিগঞ্জের ১২টি ও দেবহাটার ৫ টি ইউনিয়নে একযোগে এই ভোট গ্রহন চলছে। নারী ভোটাররা দলে দলে আসছেন কেন্দ্রে। তারা নির্বিঘেœ ভোট দিচ্ছেন। ভোট কেন্দ্র এলাকায় যেন মেলা বসেছে। চারদিকে পোস্টারের ছড়াছড়ি। চেয়ারম্যান পদে কালিগঞ্জে ৬৮ জন এবং দেবহাটায় ১৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া এই দুটি উপজেলায় নারী সদস্যপদে ২০০ জন এবং সাধারন সদস্যপদে ৬৪২ জন প্রতিদ্ব›দ্বিতা করছেন।

জেলা নির্বাচন অফিস সূত্র জানিয়েছে কালিগঞ্জে ২,৩১,৮৬৪ এবং দেবহাটায় ১ লাখ ৫ হাজার ৩৭ জন ভোটার ১৬১ টি কেন্দ্রে ভোট দিতে পারবেন। এজন্য আগেই সব ব্যবস্থা গ্রহন করা হয়েছে। প্রতিটি কেন্দ্রে আইন শৃংখলা বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করছেন। এ ছাড়াও র‌্যাব বিজিবি ও পুলিশ সদস্যদের টহলের পাশাপাশি মাঠে রয়েছে ভ্রাম্যমান আদালত।


এই শ্রেণীর আরো সংবাদ