HEADLINE
বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় এসএসসি পরিক্ষার্থী দুই বন্ধুর মৃ*ত্যু

টুডে ডেস্ক / ২৮৯
প্রকাশের সময় : রবিবার, ২১ মে, ২০২৩

সাতক্ষীরায় মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে মটরসাইকেল আরোহী এসএসসি পরিক্ষার্থী দুই কিশোর বন্ধু নিহত হয়েছে। রবিবার (২১ মে) রাত ৮ টার দিকে সাতক্ষীরা শহরের অদুরে বিনেরপোতা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, আকাশ হোসেন (১৭) সে সাতক্ষীরার পাটকেলঘাটা সদরের রফিকুল ইসলামের ছেলে। নিহত অপরজন অংকুশ সরকার (১৭) সে একুই এলাকার নিমাই সরকারের ছেলে। প্রত্যক্ষদর্শীরা বলেন, মটরসাইকেল যোগে আকাশ ও অংকুশ সাতক্ষীরা থেকে পাটকেলঘাটার দিকে যাচ্ছিলো। পতিমধ্য বিনেরপোতা এলাকায় পৌঁছালে সাতক্ষীরাগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলে মটরসাইকেলে থাকা দুইজন বন্ধু নিহত হয়। ফায়ার সার্ভিস মরহেদ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়েছে। নিহত আকাশ হোসেনের পিতা রফিকুল ইসলাম জানান, আকাশ ও অংকুশ তারা বন্ধু ছিলো। দুজনেই এবছর এসএসসি পরিক্ষা দিচ্ছে। তারা সাতক্ষীরা শহর থেকে পাটকেলঘাটায় ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। সাতক্ষীরা সদর থানার ওসি (তদন্ত) নজরুল ইসলাম জানান, বিনেরপোতা এলাকায় মটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দুই মটরসাইকেল আরোহী নিহত হয়েছে। মরদেহ সাতক্ষীরা সদর হাসপাতালে রয়েছে। ইতোমধ্য ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। তিনি আরও জানান, ঘাতক ট্রাক ও চালক পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি।


এই শ্রেণীর আরো সংবাদ