HEADLINE
৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন

সাতক্ষীরায় প্রায় ৩ কোটি টাকার এলএসডি ও হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

টুডে ডেস্ক / ৩৪০
প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩

ভারত থেকে পাচার হয়ে আসা চার বোতল এসএসডি ও এক কেজি হেরোইনসহ মোঃ হাসানুজ্জামান (৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি। মঙ্গলবার (৬ জুন) ভোরে সাতক্ষীরার কলারোয়া উপজেলার মাদরা সীমান্তের চান্দা নামক স্থান থেকে তাকে আটক করা হয়।


আটককৃত হাসানুজ্জামান সাতক্ষীরার কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়নের চান্দা গ্রামের কিসমত আলীর ছেলে। বিজিবি জানায়, কলারোয়া উপজেলার মাদরা সীমান্ত দিয়ে অবৈধ পথে ভারত থেকে ভয়ঙ্কর মাদক এলএসডির একটি বড় চালান আনা হয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কাঁকডাঙ্গা বিওপির নায়েক সুবেদার আবু তাহের পাটোয়ারীর নেতৃত্বে বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালায়। এ সময় মাদরা সীমান্তের চান্দা নামক স্থান থেকে প্রতিটি ৫০ মিলি গ্রামের চার বোতল এলএসডি মাদক ও এক কেজি হেরোইনসহ হাসানুজ্জামানকে হাতে নাতে আটক করা হয়। জব্দকৃত এলএসডি মাদক ও হিরোইনের আনুমানিক বাজার মূল্য প্রায় দুই কোটি ৭০ লাখ টাকা। সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটেলিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল আশরাফুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত হাসানুজ্জামানের বিরুদ্ধে কলারোয়া থানায় মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ