HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৬ অপরাহ্ন

সাতক্ষীরায় পুলিশের নাম ভাঙ্গিয়ে চাঁদা দাবি, প্রতারককে খুঁজছে আইনশৃঙ্খলা বাহিনী

নিজস্ব প্রতিবেদক / ৩১৭
প্রকাশের সময় : শুক্রবার, ১৯ মে, ২০২৩

পুলিশের নাম ভাঙিয়ে মামলা অথবা গ্রেফতারের ভয় দেখিয়ে ০১৭৭৪৬৮০৩৪৯ নাম্বার থেকে দাবি করা হচ্ছে মোটা অংকের টাকা। যেকারণে এই মোবাইল ফোনের মালিককে খুঁজছে সাতক্ষীরার পুলিশ। নাম্বারটি সম্পর্কে সাধারণ মানুষকে সতর্ক থাকারও নির্দেশনা দিয়েছে পুলিশ।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বৃহস্পতিবার (১৮ মে) সাতক্ষীরা থানার আইডি থেকে ওই নির্দেশনা দেওয়া হয়। এতে বলা হয়েছে-“সাবধান! সতর্ক এবং সচেতন হোন। সম্মানিত সাতক্ষীরাবাসী, আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। আপনাদেরকে সতর্ক এবং সচেতন হওয়ার জন্য এই মুহূর্তে কয়েকটি মেসেজ দিচ্ছি। নিশ্চয়ই আপনারা তা মেনে চলবেন। সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে একটি সংঘবদ্ধ চক্র ০১৭৭৪৬৮০৩৪৯ মোবাইল নম্বর থেকে ভারপ্রাপ্ত কর্মকর্তা কিংবা অন্য কোন অফিসার পরিচয়ে আপনাদের নিকট ফোন দিয়ে বলছেন যে, আপনাকে নাশকতার মামলা বা অন্য কোন মামলায় ফাঁসিয়ে দেওয়া হবে। বিকাশে টাকা পাঠান।
অনেকেই হয়ত মামলার আসামি আছেন কিংবা মামলার আসামি হবেন এমন দুশ্চিন্তায় আছেন বা পরিবারের অন্য কোন সদস্য মামলায় ফেঁসে যাবে এই ভয়ে বিকাশে টাকা দিচ্ছেন। আপনাদের এই মর্মে সাবধান এবং সতর্ক করা হচ্ছে যে সাতক্ষীরা সদর থানা কিংবা অন্য কোন থানা পুলিশ আপনার নিকট কোনভাবেই টাকা দাবি করছে না। কখনো সাতক্ষীরা জেলা পুলিশ এ ধরণের কর্মকান্ডের সাথে জড়িত নয়। আমরা খোঁজ খবর নিয়ে দেখেছি এটি একটি সঙ্ঘবদ্ধ প্রতারক চক্রের কাজ। আমরা এদের ধরবার জন্য কাজ করছি। আপনারা ফাঁদে পড়ে কখনো কাউকে বিকাশে কিংবা অন্য কোনভাবে টাকা দিবেন না। এ ধরনের ফোন পেলে তাৎক্ষণিক আমাদের নিম্নে বর্ণিত নম্বরে যোগাযোগ করুন। সতর্ক থাকুন! ভালো থাকুন, নিরাপত্তায় থাকুন। সাতক্ষীরা থানা পুলিশ তথা সাতক্ষীরা জেলা পুলিশ সার্বক্ষণিক আপনার পাশে আছে। ওসি সাতক্ষীরা- ০১৭৬১৯০৯৯৯০, ০১৩২০১৪২১৭৯, ০১৩২০১৪২১৮০ নাম্বার ফোনে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন।


এই শ্রেণীর আরো সংবাদ