HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন

সাতক্ষীরায় অভিনব কায়দায় মাদক পাচার, আটক ২

খলিলুর রহমান / ২৫০
প্রকাশের সময় : শনিবার, ২৭ মে, ২০২৩

সাতক্ষীরায় অভিনব কায়য়দায় এবং বিশেষ ভাবে  তৈরী ভ্যান থেকে ৩৯৯ বোতল ফেন্সিডিলসহ দু’জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬ সাতক্ষীরা কোম্পানীর সদস্যরা। দেবহাটা ও কালিগঞ্জ উপজেলায় পৃথক দুটি অভিযানে উক্ত ফেন্সিডিল আটক করা হয়।

র‌্যাব-৬ সাতক্ষীরার কোম্পানী কমান্ডার জানান, ২৭ মে র‌্যাব-৬, (সাতক্ষীরা ক্যাম্প) এর একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে, সাতক্ষীরা জেলার কালিগঞ্জ ও দেবহাটা থানা এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি একই তারিখ পৃথক ২টি অভিযান পরিচালনা করে কালিগঞ্জ থানার মোঃ শহিদুল ইসলাম (৩০) ও মোঃ আখের আলী গাজী (৪৭) কে আটক করা হয়। এ সময় আসামীদের মালিকানাধীন ইঞ্জিন চালিত নসিমন এবং ব্যাটারী চালিত ভ্যানের পাটাতনের নিচে অভিনব কায়দায় লুকিয়ে রাখা যথাক্রমে ২০০ বোতল এবং ১৯৯ বোতলসহ মোট ৩৯৯ বোতল ফেন্সিডিল উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

জব্দকৃত আলামত ও গ্রেপ্তারকৃত আসামীদ্বয়কে সাতক্ষীরা জেলার দেবহাটা ও কালিগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ