HEADLINE
বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩১ অপরাহ্ন

শেখ হাসিনা’র জন্মদিনে বঙ্গবন্ধুর স্বপ্নের ‘সোনার বাংলা’ বিনির্মাণে দৃঢ় প্রত্যয়

প্রেস বিজ্ঞপ্তি / ৩৫৯
প্রকাশের সময় : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি  কানাডার ভ্যানকুভারে বঙ্গবন্ধু পরিষদ আয়োজিত মতবিনিময় সভা এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন অনুষ্ঠানে বলেন; জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ‘সোনার বাংলা’ বিনির্মাণ ও মহান মুক্তিযুদ্ধের সুমহান চেতনা সমুন্নত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

পাহাড়সম ষড়যন্ত্র ও মৃত্যুভয়কে উপেক্ষা করে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা তার কর্মগুণে, যোগ্য নেতৃত্ব দিয়ে আজ বিশ্বনেত্রীতে পরিণত হয়েছেন। কোনদিনই সাড়ম্বরে পালন করেননি নিজের জন্মদিন। এবারও তাই। কিন্তু বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা যে বাঙালীর সমৃদ্ধির পথে এগিয়ে চলার একমাত্র বাতিঘর। এ দেশের কোটি কোটি মানুষের হৃদয়ের স্পন্দন

কানাডার ভ্যানকুভারের গতকাল সন্ধ্যায় বঙ্গবন্ধু পরিষদ আয়োজিত অনুষ্ঠানে  তথ্য প্রতিমন্ত্রী  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

তথ্য প্রতিমন্ত্রী বলেন; স্বাধীনতাবিরোধীরা যতই ষড়যন্ত্র করুক, মুক্তিযুদ্ধের সপক্ষের সকল শক্তি আজ শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। দেশ সামনের দিকে এগিয়ে যাবেই, কেউই সে পথে বাধা হতে পারবে না।  বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনী নূর চৌধুরীর বিচারের রায় কার্যকর করার জন্য বাংলাদেশে ফেরত পাঠানোর দাবি জানান। কানাডায় অবস্থানরত প্রবাসী বাঙালিদের নূর চৌধুরীকে দেশে ফেরত পাঠানোর জন্য কানাডা সরকারকে বাধ্য করতে  অগ্রণী ভূমিকা রাখতে  উদাত্ত আহ্বানও জানান।

প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ আরও বলেন; জাতির পিতা বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে আমরা এখন উন্নয়নের মহাসড়কের যাত্রী। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আমাদের প্রত্যেককে যে যেখানে আছি সেখান থেকে নিজ নিজ দায়িত্ব-কর্তব্য সুষ্টভাবে সম্পন্ন করতে হবে। সবার মিলিত প্রচেষ্টায় আমরা এগিয়ে যাব।

শেখ হাসিনার বাংলাদেশে দুর্নীতি, জঙ্গীবাদ, মৌলবাদ চলবে না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের মাটি থেকে এসব অপশক্তিকে উৎখাত করতে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। আমরা যদি ঐক্যবদ্ধ থাকি তাহলেই আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের ‘সোনার বাংলা’ বিনির্মাণ করতে পারব ইনশাআল্লাহ বলেন তথ্য প্রতিমন্ত্রী ।


এই শ্রেণীর আরো সংবাদ