HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন

রাজাকারপুত্র গাজী শওকাত’র মনোনয়ন বাতিলের দাবিতে কালিগঞ্জে মানববন্ধন

সংবাদদাতা / ৪২৫
প্রকাশের সময় : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১

সাতক্ষীরার কালীগঞ্জের ইউপি চেয়ারম্যান রাজাকারপুত্র প্রমাণিত দুর্নীতিবাজ গাজী-শওকাত হোসেনের মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১১টায় ধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।


মানববন্ধনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের সভাপতিত্বে , বক্তব্য রাখেন, ধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাপস  মন্ডল, পূজা উদযাপন পরিষদের সভাপতি বিশ্বজিৎ ঘোরামি, সম্পাদক সুদার্শন সরকার,৯ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুবক্কর গাইন, ইউনিয়ন যুবলীগের সভাপতি শেখ আমিনুর রহমান প্রমূখ। মানববন্ধনে বক্তারা বলেন, আগামী ৭২ ঘণ্টায়  মধ্যে যদি রাজাকারপুত্র প্রমাণিত দুর্নীতিবাজ গাজী শওকত  হোসেনের মনোনয়ন বাতিল না করা হয় তাহলে ধলবাড়িয়া ইউনিয়ন আ’লীগ, সহযোগী সংগঠনের নেতা-কর্মীকে রা পদ থেকে একযোগে পদত্যাগ করবেন ও গনঅনশনের বসনেন বলে হুশিয়ারি দেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের আইনবিষয়ক সম্পাদক শেখ বদরুজ্জামান,ধর্ম বিষয়ক সম্পাদক শেখ আতিয়ার রহমান, কৃষি বিষয়ক সম্পাদক কুদ্দুস মোড়ল,নয়টি ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ও সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন। 


এই শ্রেণীর আরো সংবাদ