HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন

মোটরসাইকেল চালককে বাঁচাতে গিয়ে পাটকেলঘাটায় ট্রাক উল্টে তিনজন আহত

টুডে ডেস্ক / ৬৫৯
প্রকাশের সময় : সোমবার, ১৬ আগস্ট, ২০২১

খুলনা-সাতক্ষীরা মহাসড়কের কুমিরা কদমতলা নামক স্থানে সোমবার সকাল ৮ টায় মোটরসাইকেল চালককে বাঁচাতে গিয়ে একটি ট্রাক রাস্তায় উল্টে যায়। এ সময় তিন জন আহত হয়।

ড্রাইভার শাহীন আলম জানায়, পাটকেলঘাটা বাজারের ব্যবসায়ীদের ভুষিমাল নিয়ে পাটকেলঘাটায় আসার পথে কদমতলা নামক স্থানে পৌঁছালে ভিতরের রাস্তা থেকে হঠাৎ মটর সাইকেল ট্রাকের সামনে এসে পড়ে।

এ সময় সাইকেল চালক বারাত গ্রামের ছালেক গাজীর ছেলে নাজিম উদ্দীন গাজী (৩৮), ইসলামকাটি ইউনিয়নের ঘোনা গ্রামের তাপস দাস ও মহাদেব আহত হয়। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে সাতক্ষীরার একটি হাসপাতালে ভর্তি করা হয়।পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হুদা বলেন বিষয়টি হাইওয়ে পুলিশ তদন্ত করছে।


এই শ্রেণীর আরো সংবাদ