HEADLINE
কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন

বুধহাটায় বিধবা বৃদ্ধার বসত ঘর ভাংচুর

জি এম মুজিবুর রহমান, আশাশুনি / ৩৬৬
প্রকাশের সময় : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২

সাতক্ষীরার আশাশুনি উপজেলার বুধহাটায় এক অসহায় বৃদ্ধার বসত ঘর ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। বর্তমানে বৃদ্ধার ঠাই মিলেছে প্রতিবেশীর বারান্দায়। শুক্রবার ভোরে বুধহাটা দক্ষিণ পাড়ার মৃত মোজাহার সরদারের বিধবা স্ত্রী রাবেয়া বেগমের এর বাড়ীতে এ ঘটনা ঘটেছে।


স্থানীয়রা জানান, বিধবা রাবেয়া বেগম (৮০) স্বামীর মৃত্যুর পর দুই পুত্র সন্তান নিয়ে নিজের স্বামীর ভিটায় বসবাস করে আসছিলেন। কিন্তু তার ছেলে মফিজুল ইসলাম ও বাবু তাদের মাকে মৃত দেখিয়ে গোপনে হাল রেকর্ডের সময় মায়ের ২ আনা সম্পত্তি নিজেদের নামে রেকর্ড করে নেয়। পরবর্তীতে মফিজুল ইসলাম তার অংশের সম্পত্তি সাতক্ষীরা সদরের কোমরপুর এলাকার মৃত নুর আলী সরদারের ছেলে আবুল হোসেন মাস্টারের কাছে বিক্রয় করে দেন বলে জানাগেছে। কয়েক মাস আগে মৃত স্বামীর সম্পত্তির ওয়ারেশ হিসেবে স্ত্রীর ২আনা সম্পত্তি রক্ষার্থে স্থানীয় চেয়ারম্যান, ইউপি সদস্য ও গন্যমান্য ব্যক্তিবর্গ শালিস বৈঠকে রাবেয়া বেগমের জায়গা নির্ধরণ করাসহ তার ঘর নির্মানের আশ্বস্ত করেন। বিষয়টি বুঝতে পেরে আবুল হোসেন মাস্টার গং সাতক্ষীরা বিজ্ঞ আদালতে ১৪৫ ধারায় মামলা করেন। যার তদন্ত করেন বুধহাটা পুলিশ তদন্ত কেন্দ্রের এ এস আই হাবিবুর রহমান হাবিব। ১৪৫ ধারার নোটিশ জারির পর শুক্রবার ভোরে আবুল হোসেন, তার ছেলে আহসান ও মহাসিন শরীফ বিধবা রাবেয়া বেগম ঘরে না থাকার সুযোগে ঘরের চাল ও দেওয়াল ভাংচুর করে গুড়িয়ে দেন। বাদী কর্তৃক ১৪৫ধারা ভঙ্গ বা লঙ্ঘন করার বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী ধিক্কার জানাচ্ছে।
এ এস আই হাবিবুর রহমান হাবিব বলেন, এবিষয়ে আমার কাছে কেউ কোন অভিযোগ করেননি। আইন লঙ্ঘন করলে তার বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা গ্রহণ করা হবে। অসহায় বিধবা রাবেয়া ন্যায় বিচার পেতে প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।


এই শ্রেণীর আরো সংবাদ