HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন

বলাডাঙ্গায় ৮দলীয় শর্ট পীচ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি / ৩৪২
প্রকাশের সময় : শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২

সদর উপজেলার বলাডাঙ্গায় ৮দলীয় শর্ট পীচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বলাডাঙ্গা যুব সমাজের আয়োজনে বৃহস্পতিবার রাত সাড়ে ১২টায় টুর্নামেন্টের ফাইনাল খেলায় দত্তবাগ টাইগার্সকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় বলাডাঙ্গা পূর্বপাড়া ক্রিকেট একাদশ।
ফাইনালের সেরা খেলোয়াড় বলাডাঙ্গা পূর্ব পাড়া ক্রিকেট একাদশের মো. নাসিম ও টুর্নামেন্ট সেরা খেলোয়াড় নির্বাচিত হন দত্তবাগ টাইগার্স একাদশের মো. আব্দুর রহিম। খেলা পরিচালনা করেন মো. মিলন হোসেন ও মো. বাপ্পি।
বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল মাজেদ গাজীর স্মরণে আয়োজিত টুর্নামেন্টের ফাইনাল খেলায় পুরস্কার বিতরণীতে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য মো. আজহারুল ইসলাম বাবলু, সাবেক শিক্ষক মো. ইছাক আলী, বলাডাঙ্গা ছয়ঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব ফয়জুল করিম, বলাডাঙ্গা একতা সংঘের সভাপতি সাংবাদিক জি.এম আবুল হোসাইন, সমাজ সেবক মো. মোজাফ্ফার রহমান বিশ্বাস প্রমুখ।


এই শ্রেণীর আরো সংবাদ