HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন

পাইকগাছা থানার ওসি জিয়াউর রহমান শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত

শাহরিয়ার কবির, পাইকগাছা / ৪২৯
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২


পাইকগাছায় থানার ওসি জিয়াউর রহমান  যোগদানের পর থেকে তার শ্লোগান ছিল সন্ত্রাসীরা এলাকা ছাড়ো না হয় সন্রাসী কর্মকাণ্ড ছাড়ো। এই প্রতিপাদ্যের আলোকে নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন তিনি এবার তিনি  খুলনা জেলা পুলিশের মাসিক অপরাধ পরিসংখ্যান পর্যালোচনা  সভায় আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নতি , জননিরাপত্তা বিধান, গ্রেফতারী পরোয়ানা তামিলসহ অন্যান্য বিষয়ে সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের জন্য পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জিয়াউর রহমান  কে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে সম্মাননা স্মারক ক্রেস্ট ও সনদ পত্র প্রদান করা হয়েছে।

গত বুধবার(৮মে’২২) জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে জেলা পুলিশ সুপার মোঃ মাহবুব হাসান বিপিএম এর সভাপতিত্বে মাসিক অপরাধ পর্যালোচনা  সভায় পাইকগাছা থানার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মোঃ জিয়াউর রহমান কে আনুষ্ঠানিক ভাবে সম্মাননা স্মারক ক্রেস্ট ও সনদপত্র প্রদান করেন জেলা পুলিশ সুপার। তবে জরুরিভাবে দাপ্তরিক কাজে অফিসার ইনচার্জ মোঃ জিয়াউর রহমান  জেলার বাহিরে অবস্থান করার তার পক্ষে জেলা পুলিশ সুপার মোঃ মাহবুব হাসান বিপিএম এর নিকট হতে সম্মাননা স্মারক ক্রেস্ট ও সনদপত্র গ্রহন করেন পাইকগাছা থানার ওসি (তদন্ত) মোঃ রফিকুল ইসলাম। এদিকে পাইকগাছা থানা শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হওয়া, সম্মাননা স্মারক ও সনদপত্র অর্জন করায় ওসি মোঃ জিয়াউর রহমান জিয়া বলেন, জনসচেতনতাসহ আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারসহ উর্ধ্বতন কর্তৃপক্ষ যেসব নির্দেশনা প্রদান করেছেন তা যথাযথভাবে পালনের চেষ্টা করেছি। আমি আমার দায়িত্বের প্রতি কোন অবহেলা করি নাই। পুলিশ সুপার ও উর্ধ্বতন কর্তৃপক্ষের আন্তরিকতা সহযোগিতা দিক-নির্দেশনা এবং তাদের ভালবাসায় আমার এ সফলতা। তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশসহ পাইকগাছার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সমাজের সকল শ্রেণি-পেশার মানুষের সার্বিক সহযোগিতা কামনা করেন।প্রসঙ্গত ওসি জিয়াউর রহমান যোগদানের পর থেকে পাইকগাছা উপজেলায় আইন-শৃঙ্খলার উন্নতি সহ শান্ত জনপদে পরিণত হয়েছে পুলিশ জনগণের সেবক তিনি এমনটাই জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার চেষ্টা করছেন।


এই শ্রেণীর আরো সংবাদ