HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন

ধানদিয়ায় ইনষ্টিটিউশনে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও নবীন বরণ উৎসব পালিত

হাবিবুল্লাহ বাহার / ৩৩৬
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২

কলারোয়ার ধানদিয়া ইউনিয়ন ইনষ্টিটিউশনে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী, নবীন বরণ উৎসব ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত  হয়েছে। বৃহস্পতিবার(১০মার্চ ) সকাল থেকে নানা আয়োজনের মধ্যদিয়ে দিনটি পালিত হয়।
তালা শিক্ষক সমিতির প্রাক্তন সভাপতি ও ধানদিয়া ইউনিয়ন ইনষ্টিটিউশনের সভাপতি আনন্দ মোহন মুখার্জীরসভাপতিত্বে, শিক্ষক নারায়ন কুমার দাসের পরিচালনায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা কলারোয়া -১ আসনের  সংসদ সদস্য এ্যাডঃ মুস্তফা লুৎফুল্লাহ, তিনি তার বক্তব্যে বলেন, ৭১ এর মৌলবাদি শক্তি যাদের কে আমরা পরাজিত করে দেশে স্বাধীনতা অর্জন করেছিলাম তাদের ষড়যন্ত্র এখনও রন্দ্র রন্দ্রে। স্বাধীনতা বিরোধী অপশক্তিদের চিন্তা চেতনায় এবং বিশ্বাসে যতই চতুরতা থাকুক তাদের চতুরতার ভিতরে না থেকে আমাদের সকলকে সজাগ থাকতে হবে তাছাড়া ঘরে ঘরে আমাদের রাজনৈতিক দূর্গ, চেতনার দূর্গ ও বিশ্বাসের দূর্গ গড়ে তুলতে হবে, তাহলে কোন অপশক্তি আমাদেরকে পরাজিত করতে পারবে না। সেই সাথে সাথে দলের মধ্যে সকল দ্বিধা দ্বন্ধ ভুলে ঐক্যবদ্ধ আওয়ামীলীগ গঠনের জন্য উদ্যাত আহবান জানান তিনি । 
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা মৃনাল কান্তি জোসেফ, মুক্তিযোদ্ধা শাহাজাহান মোড়ল, মুক্তিযোদ্ধা আফসার আলী সরদার, জয়নগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র  বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাষ্টার আজিজুর রহমান, সহকারী প্রধান শিক্ষক বিকাশ চন্দ্র বৈদ্য, কলারোয়া শিক্ষক সমিতির সভাপতির সভাপতি আমানুল্লাহ আমান, শিক্ষক কল্যান সমিতির সভাপতি শিক্ষক ইবাদুল হক, কলারোয়া উপজেলা আওয়ামীলীগের প্রস্তাবিত সহ সভাপতি আমজাদ হোসেন,  বেগম খালেদাজিয়া মহাবিদ্যালয়ের অধ্যাক্ষ আবুবক্কর ছিদ্দিক, অবসর প্রাপ্ত শিক্ষক মাষ্টার আবু দাউদ, ইউনিয়ন আওয়ামী যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আলিম খান, সরসকাটি সহকারী  ক্যাম্প ইনচার্জ  মোঃ ইমাম হোসেন,শিক্ষক বিষয় সম্পাদক ইস্তিয়াক আহম্মেদ, উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ইমরান কবির।


এই শ্রেণীর আরো সংবাদ