HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০১ অপরাহ্ন

দরগাহপুরে বীর মুক্তিযোদ্ধা আঃ মাজেদের ইন্তেকাল

আশাশুনি ব্যুরো / ৩৫৭
প্রকাশের সময় : সোমবার, ২৬ জুলাই, ২০২১

আশাশুনি উপজেলার দরগাহপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুল মাজেদ (মাজু) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি অইন্না ইলায়হি রাজেউন)। মৃতকালে তার বয়স হয়েছিল ৮০ বছর।
দরগাহপুর গ্রামের কৃতি সন্তান একাত্তরের রনাঙ্গনের বীর সেনানী অবসরপ্রাপ্ত উপজেলা শিক্ষা অফিসার শেখ আব্দুল মাজেদ (মাজু) রবিবার মাগরিবের পর সাতক্ষীরা শহরস্থা বাস ভবনে বার্ধক্য জনিত কারণে ইন্তেকাল করেন। সোমবার (২৬ জুলাই) সাতক্ষীরায় ১ম জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। বাদ আসর দরগাহপুর কেন্দীয় জামে মসজিদ প্রাঙ্গণে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়। এসময় প্রশাসনের পক্ষ থেকে মরহুমের কফিনে ফুলের তোড়া দিয়ে সম্মানিত করা হয়। পরে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। আশাশুনি উপজেলা নির্বাহি অফিসার নাজমুল হুসেইন খাঁন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল হান্নান, দরগাহপুর ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, মরহুমের পরিবারের সদস্যবৃন্দসহ সর্বস্তরের মানুষ নামাজে জানাযায় অংশ নেন। মৃতকালে তিনি এক পুত্র (পুলিশের সাব ইন্সক্টের) ও এক কন্যা (স্কুল শিক্ষক) সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


এই শ্রেণীর আরো সংবাদ