HEADLINE
কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন

তালায় জামায়াতের ৭ শীর্ষ নেতাকর্মী আটক

নিজস্ব প্রতিনিধি / ৩৯১
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২

সাতক্ষীরার তালা উপজেলা জামায়াতের আমীর মাওলানা মফিজুল ইসলাম, সেক্রেটারী অধ্যাপক ইদ্রিসআলীসহ ৭ নেতাকমীকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

স্থানীয় জামায়াতের এক দায়িত্বশীল নেতা জানান, বুধবার সন্ধ্যায় তালার ইসলামকাটি ইউনিয়নের জামায়াত নেতা আমজাদ আলির বাড়িতে দাওয়াত খাওয়ার একটি অনুষ্ঠান চলছিল। এসময় পুলিশ যেয়ে সেখান থেকে ইসলামকাটি ইউনিয়ন জামায়াতের আমীর মোশারফ হোসেন,সেক্রেটারী আজহারুল ইসলামসহ ৫ জনকে আটক করে নিয়ে যায় থানা পুলিশ। পরে রাতে উপজেলা জামায়াতের আমীর মাওলানা মফিজুল ইসলাম ও সেক্রেটারী অধ্যাপক ইদ্রিস আলীকে বাড়ি থেকে আটক করে পুলিশ।

উল্লেখ্য ইসলামকাটি ইউনিয়ন পরিষদের বর্তমান নির্বাচিত চেয়ারম্যান গোলাম ফারুক জামায়াত মনোনিত চেয়ারম্যান হওয়াতে প্রতিপক্ষের ষড়যস্ত্রের শিকার হয়ে জামায়াতের নেতাকর্মীদের আটক করা হয়েছে বলে অনেকে অভিযোগ করেন। আটককৃতদের বিরুদ্ধে নাশকতা সৃষ্টির অভিযোগে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ