HEADLINE
বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:২২ অপরাহ্ন

ঝিকরগাছায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত

আসাদুজ্জামান আসাদ, স্টাফ রির্পোটার / ৫৪১
প্রকাশের সময় : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছার গদখালীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার (১৩ অক্টোবর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে গদখালী কোল্ড স্টোরের সামনে এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী দুজন নিহত হন।
নিহতরা হলেন, জেলার শার্শা উপজেলার পশ্চিম কোটা গ্রামের মুনসুর আলী ছেলে আলমগীর হোসেন (৪৫) ও সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার ভিখালী গ্রামের শিক্ষক মশিউর রহমানের ছেলে মেহেদি হাসান মিলন (৩৫)।
উপজেলার গদখালি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মেম্বার রফিকুল ইসলাম বলেন, সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মোটরসাইকেল যোগে দুই যুবক বেনাপোলের দিকে যাচ্ছিলো। এসময় অপর দিক থেকে আসা একটি ট্রাক গদখালীর রজনীগন্ধা কোল্ড স্টোরের সামনে তাদেরকে চাপা দিয়ে চলে যায়। ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়।নাভারন হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের পরিচয় পাওয়া গেছে। তবে তাদের চাপা দেয়া ট্রাকের সন্ধান মেলেনি।


এই শ্রেণীর আরো সংবাদ