HEADLINE
বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন

ঝাউডাঙ্গা সমাজ কল্যাণ যুব সংঘের উদ্যোগে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক / ১২৩৭
প্রকাশের সময় : সোমবার, ১৯ জুলাই, ২০২১

“ঈদ আনন্দ হউক সবার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঝাউডাঙ্গা সমাজ কল্যান যুব সংঘের উদ্যোগে অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার ১৯ জুলাই দিনব্যাপি সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের বিভিন্ন এলাকার ১ শতাধিক অসহায় ও হতদরিদ্র পরিবারের বাড়িতে গিয়ে গিয়ে এ ঈদ সামগ্রী বিতরণ করেন এ সংগঠন।

এসময় ঝাউডাঙ্গা সমাজ কল্যাণ যুব সংঘের সভাপতি আব্দুল হামিদ বলেন, করোনা পরিস্থিতিতে হতদরিদ্র পরিবার গুলো কর্মহীন হয়ে অনেক মানুষ মানবেতর জীবনযাপন করছে। তাই আমরা তাদের একটু আহার মেটাতে ও স্বাস্থ্য সুরক্ষার কথা চিন্তা করে দিনব্যাপি হতদরিদ্র পরিবার গুলোর বাড়িতে গিয়ে চাল, ডাল, তেল, সেমাই, চিনি, আলু, পেঁয়াজ, মসলাসহ বিভিন্ন সামগ্রী বিতরণ করছি। এতে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও জনপ্রতিনিধিরা এ কাজের ভুয়শি প্রশংশা করেন। এলাকার অসহায় মানুষ এ সময়ে ঈদ সামগ্রী পেয়ে খুব খুশি হন এবং আনন্দিত হন। এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ভবিষতে এ যুব সংগঠনের সকল কাজে পাশে থাকার অঙ্গীকার করেন।


এই শ্রেণীর আরো সংবাদ