HEADLINE
বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৬ অপরাহ্ন

ঘুমন্ত স্বামীকে বালিশ চাপা দিয়ে হত্যা চেষ্টার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে

দেবহাটা প্রতিনিধি / ৪৫৩
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১

সাতক্ষীরার দেবহাটায় রাশেদুল মোড়ল (৩২) নামের এক ব্যাক্তিকে ঘুমন্ত অবস্থায় বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে তারই স্ত্রী আসমা খাতুন ও ভাগ্নে আমির হোসেনের বিরুদ্ধে। মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার পারুলিয়া ইউনিয়নের শাহজাহান পুর গ্রামে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী রাশেদুল মোড়ল ওই গ্রামের আওলাদ আলীর ছেলে। বর্তমানে তিনি সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
রাশেদুল মোড়লের মেজভাই রিয়াজুল ইসলাম জানান, তাদের বড়বোন আনোয়ারা খাতুনের বাড়িও একই গ্রামে। দীর্ঘদিন ধরে রাশেদুল মোড়লের স্ত্রী আসমা খাতুনের (২৫) সাথে তাদের বড় বোনের ছেলে আমির আলীর (২৪) পরকীয়ার গুঞ্জন শুনছিলেন তারা। মঙ্গলবার রাত আড়াইটার দিকে আকর্ষিক ছোটভাই রাশেদুলের ঘর থেকে চাপা চিৎকার শুনতে পান তারা। এসময় ছুটে এসে রাশেদুলের ঘর থেকে তাদের ভাগ্নে আমির আলীকে দৌড়ে পালাতে এবং তার ভাই রাশেদুলকে মুমুর্ষ অবস্থায় পড়ে থাকতে দেখেন।
সেসময় তারা রাশেদুলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করান। রিয়াজুল আরোও বলেন, রাশেদুল ঘুমিয়ে পড়লে তার স্ত্রী আসমার সহায়তায় তাদের ভাগ্নে আমির আলি ওই ঘরে প্রবেশ করে। পরে আসমা রাশেদুলের দুই পা চেপে ধরে এবং আমির আলী তার মুখে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে তাকে হত্যার চেষ্টা করে বলে রাশেদুল তাদেরকে জানিয়েছে। এরিপোর্ট লেখা পর্যন্ত রাশেদুল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিল এবং তার পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছিল বলে জানা গেছে।


এই শ্রেণীর আরো সংবাদ