HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন

গাবুরায় ইঁদুর মারার ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু

আব্দুল কাদের, শ্যামনগর / ৩৯০
প্রকাশের সময় : সোমবার, ১ নভেম্বর, ২০২১

শ্যামনগর উপজেলার গাবুরায় ইদুর মারার জন্য বিদ্যুতের সঞ্চালন লাইন দিয়ে ফাঁদ তৈরি করেন। সেই ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিজেই মৃত্যুবরণ করেন। (ইন্নালিল্লাহি ওয়া লিল্লাহি রাজিউন) সে গাবুরা ইউনিয়নের চাঁদনীমুখা গ্রামের মোঃ খায়ের খাঁর ছেলে ফিরদৌস(৩৪)। সোমবার (১লা নভেম্বর) দুপুর ২টার সময় এই ঘটনাটি ঘটে। 


গাবুরা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মাসুদুল আলম জানান, ধান ও সবজি খেতে ইঁদুর মারার জন্য বিদ্যুতের ফাঁদ পাতেন ফিরদৌস। রাতে ইঁদুরের উৎপাত দূর করার জন্য ধানখেতে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুবরণ করছে। তিনি গাবুরা ইউনিয়ন বাসীকে নিয়ে অবগত করেন এমন ঘটনা জেন আর কারোর না ঘটে সেদিকে লক্ষ্য করতে।

এ বিষয়ে শ্যামনগর থানা অফিসার ইনচার্জ কাজী ওহেদ মুরর্শিদ বলেন গাবুরা চাঁদনীমুখা গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ফেরদৌস মৃত্যুর খবর পেয়ে থানা পুলিশ সাব-ইন্সপেক্টর খবির সাহেব কে ঘটনাস্থলে পাঠানো হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ