HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১০ অপরাহ্ন

কেশবপুর সদর ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা

কেশবপুর প্রতিনিধি / ৩১৩
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২

কেশবপুরে বৃহস্পতিবার সকালে সদর ইউনিয়ন পরিষদের ২০২২-২৩ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। ইউনিয়ন পরিষদের হলরুমে বাজেট ঘোষণা করেন ইউপি চেয়ারম্যান আলাউদ্দীন আলা। ইউনিয়ন পরিষদের সচিব হুমায়ূন কবীরের পরিচালনায় উন্মুক্ত বাজেট সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুর রহিম, সিরাজুল ইসলাম, কামরুজ্জামান কামাল, কামাল উদ্দীন, নাজমা খাতুন, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবীর হোসেন প্রমুখ।

২০২২-২৩ অর্থবছরের বাজেট কেশবপুর সদর ইউনিয়ন পরিষদের বাজেটে মোট আয় দেখানো হয়েছে ১ কোটি ৪৩ লাখ ৫৪ হাজার ৫৩৬ টাকা। ব্যয় দেখানো হয়েছে ১ কোটি ৪৩ লাখ ৭ হাজার ৩৬৫ টাকা ও উদ্বৃত রয়েছে ৪৭ হাজার ১৭১ টাকা।


এই শ্রেণীর আরো সংবাদ