HEADLINE
বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন

কেশবপুরে ২শত কৃষক পেল কাঁচি ও মাথার মাতালী

উৎপল দে, কেশবপুর / ৩২৮
প্রকাশের সময় : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২

কেশবপুরের ১১ নম্বর হাসানপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে কৃষকদের মাঝে বিনামূল্যে কাঁচি ও মাথার মাতালী দেওয়া হয়েছে। শনিবার সকালে উপজেলার কাঁদার বিলে ২০০ জন কৃষকের মাঝে ওই উপকরণ বিতরণ করা হয়। এরপরে কাঁদার বিলে কৃষকদের নিয়ে ধান কাটার উদ্বোধন করা হয়।
হাসানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তৌহিদুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে কৃষকদেরকে কাঁচি ও মাথার মাতালী বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আরাফাত হোসেন। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা কৃষি কর্মকর্তা ঋতুরাজ সরকার। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবার বিষয়ক স¤পাদক বাবর আলী, ইউপি সদস্য বুলবুল হোসেন, হাসানপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহŸায়ক সাদ্দাম হোসেন ও বিল্লাল হোসেন, কৃষক নেতা কামরুজ্জামান, কৃষক সিরাজুল ইসলাম, রফিকুল ইসলাম প্রমুখ।


এই শ্রেণীর আরো সংবাদ