HEADLINE
৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন

কেশবপুরে ভূমিহীনের ঘর ভাংচুর

কেশবপুর প্রতিনিধি / ৩৫১
প্রকাশের সময় : সোমবার, ২২ নভেম্বর, ২০২১

কেশবপুরে এক ভ‚মিহীন ব্যক্তির ঘর ভাংচুর করা হয়েছে। ঘর ভাংচুরের সময় বাধা দেওয়ায় ওই ভ‚মিহীন ব্যক্তির মামা-মামিকে পিটিয়ে আহত করা হয়। এ ঘটনায় সোমবার দুপুরে থানায় ৪ ব্যক্তিসহ অজ্ঞাতনামা ১০/১২ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করা হয়েছে।


অভিযোগ সূত্রে জানা গেছে, কেশবপুরের পাঁজিয়া সড়কের নতুনহাট বাজারে ভ‚মিহীন গিয়াস উদ্দিন মোল্লা বাঁশের খুটি এবং টিন দিয়ে একটি ঘর নির্মাণ করেন। জমিজমা বিরোধের জেরে রোববার রাতে রাজনগর বাঁকাবর্শী গ্রামের ইজাজ কবির বাবু, শোয়েব হোসেন, সোহাগ হোসেন, শাহাজান মোড়লসহ অজ্ঞাতনামা ১০/১২ জন ওই ঘরের বাঁশ ও টিন কাটাসহ ভাংচুর করে। খবর পেয়ে গিয়াস উদ্দিন মোল্লার মামা আব্দুল হাই ও মামি মমতাজ উদ্দিন ঘটনাস্থলে গিয়ে বাধা দিলে ওই ব্যক্তিরা তাদের মারপিট করে আহত করেন। আহতদের উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা করানো হয়েছে। গিয়াস উদ্দিন মোল্লা বলেন, ২০১৭ সালের ১৬ এপ্রিল ভ‚মিহীন হিসেবে ১ নম্বর খতিয়ানের ১০২ মৌজার ৭১৪ দাগে দেড় শতক ডাঙ্গা জমি সরকার আমার ও স্ত্রী তাসলিমা বেগমের নামে রেজিস্ট্রি করে দেয়। ওই জমি জবরদখল করতেই তারা ওই ঘর ভাংচুর করে। ঘরটি ভাংচুর করায় আমার প্রায় ৭০ হাজার টাকার ক্ষতি হয়েছে।
এ ব্যাপারে পাঁজিয়া ইউনিয়নের বিট পুলিশিং কর্মকর্তা উপপরিদর্শক তাপস কুমার রায় বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই শ্রেণীর আরো সংবাদ