HEADLINE
বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন

কেশবপুরে আবারো এসিল্যান্ডের হস্তক্ষেপে বাল্যবিয়ে বন্ধ

উৎপল দে, কেশবপুর / ৪৬৬
প্রকাশের সময় : বুধবার, ৪ আগস্ট, ২০২১

যশোরের কেশবপুরে করোনাকালীন থেমে নেই বাল্য বিয়ে। সরকার ঘোষিত লকডাইনের সময় বুধবার দুপুরে উপজেলার মাদারডাঙ্গা গ্রামে গোপনে এক স্কুল ছাত্রী (১৫) বাল্য বিয়ের প্রস্তুতি চলছিলো। সকল প্রস্তুতি সম্পন্ন যখন বার আসার পূর্ব মুহুর্তে ওই বাড়িতে দুপুরে সংবাদ পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইরুফা সুলতানা সঙ্গীয় টিম নিয়ে উপস্থিত হন। এ সময় বিয়ের বাড়িতে উপস্থিত অনেকেই পালিয়ে যায়।


এ সময় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ৫ হাজার টাকা জরিমানা করেন এবং মেয়ের মায়ের কাছ থেকে মেয়ে প্রাপ্ত বয়স্ক না হওয়া পর্যন্ত বিয়ে দিবে না মর্মে মুচলেকা দেন। এদিকে ৩দিনে পর পর দু’টি বাল্য বিয়ে বন্ধ করে দিলেন উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইরুফা সুলতানা।


এই শ্রেণীর আরো সংবাদ