HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন

কলারোয়ায় প্রকাশ্যে চলছে জুয়ার আসর, পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা

মোমিনুর রহমান সবুজ / ৫৫৭
প্রকাশের সময় : সোমবার, ৯ আগস্ট, ২০২১

সারাদেশে ক্যাসিনো-জুয়া বন্ধে আইন-শৃঙ্খলা বাহিনীর নিয়মিত অভিযান চললেও কলারোয়ায় চলছে জমজমাট জুয়ার আসর। থানার নিকটবর্তী ট্রাক শ্রমিক ইউনিয়নের পিছনে পরিত্যক্ত ইটভাটায় দিন-রাত প্রকাশ্যে জমজমাট জুয়ার আসর চলছে। কলারোয়া থানা থেকে মাত্র এক কিলোমিটার দূরে জুয়ার আসর চললেও নীরব ভূমিকায় পুলিশ।

অভিযোগ উঠেছে কলারোয়া ট্রাক শ্রমিক ইউনিয়নের নেতা শহিদুল ইসলাম, রফিক ভুট্টো, বাগআঁচড়ার সিরাজের নেতৃত্বে এ রমরমা জুয়ার আসর চলছে। পাশাপাশি মাদক বিক্রিও সেবন করে থাকে খেলতে আসা জুয়াড়িরা।

সরেজমিনে গিয়ে দেখা যায় এখানে খেলতে আসা বেশিরভাগই নিম্নআয়ের মানুষ। দূর দূরস্থ থেকে বিত্তশালী বহিরাগতদের নিয়ে দিন-রাত ওই ইটভাটায় হাজার হাজার টাকার বাঁজি ধরে তাসের আড্ডা বসিয়ে চলছে বাণিজ্য। নাম প্রকাশে অনিচ্ছুক খেলতে আসা এক জুয়াড়ি জানান, শ্রমিক নেতা সিরাজ ও রফিক থানা পুলিশকে ম্যানেজ করে এই জুয়া খেলা চালিয়ে থাকে। এলাকাবাসী ও সচেতন মহলের ব্যক্তিরা জানান, প্রকাশ্যে দিন-রাত জুয়ার আসর চললেও কলারোয়া থানা পুলিশের কোন তৎপরতা দেখা যায়না। এখানে উঠতি বয়সের যুবকদের গভীর রাত পর্যন্ত এ জুয়ার আসরে দেখা যায়। এসবের কারণে এলাকার চুরি ছিনতাই মাদক বিক্রি সেবনসহ বিভিন্ন অপরাধ সংক্রান্ত কার্যক্রম বেড়েই চলছে। এমন ভাবে চলতে থাকলে এলাকার যুবসমাজ ধ্বংসের পথে চলে যাবে। এবিষয়ে এলাকাবাসী জুয়ার আসর বন্ধের জন্য পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন।

এ বিষয়ে কলারোয়া থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীর জানান, জুয়া খেলার ব্যাপারে থানা পুলিশ জড়িত নেই। আর জুয়া খেলার বিষয়টি আমারও জানা নেই, খোঁজ খবর নিয়ে জুয়া খেলার ঘটনা যদি সঠিক হয়। তাহালে অবশ্যই আইনগত ব্যবস্থা নেব।


এই শ্রেণীর আরো সংবাদ