HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন

কলারোয়ার লাঙ্গলঝাড়ায় গণটিকাদান কর্মসূচির উদ্বোধন

রাজু রায়হান, কলারোয়া / ৬৫৬
প্রকাশের সময় : শনিবার, ৭ আগস্ট, ২০২১

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষণা মোতাবেক সারাদেশের ন্যায় আজ থেকে শুরু হয়েছে গণটিকাদান কর্মসূচি। তারই ধারাবাহিকতায় প্রথম ধাপে ৭ আগস্ট শনিবার সকাল ৯টা থেকে সাতক্ষীরা কলারোয়া উপজেলার লাঙ্গলঝাড়া ইউনিয়নের ৭,৮ ও ৯ নম্বর ওয়ার্ডের নাগরিকদের ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে কোভিড-১৯ এর ভ্যাকসিন প্রদানের কার্যকক্র শুরু হয়েছে। পর্যায়ক্রমে প্রতিটি ওর্য়াডের নাগরিকদের এ টিকা প্রদান করা হবে জানতে পেরেছি। উৎসব মুখর পরিবেশে টিকা নিচ্ছে জনসাধারণ। 


লাঙ্গলঝাড়া ইউনিয়ন পরিষদের গণটিকাদান কর্মসূচির শুভ উদ্বোধন করেন চেয়ারম্যান মাষ্টার নুরুল ইসলাম।তিনি জননেত্রী শেখ হাসিনার এই মহৎ উদ্যোগকে সাধুবাদ জানিয়ে সকলকে কোভিট-১৯ এর টিকা গ্রহণ করার জন্য বলেন।


এই সময়ে আরো উপস্থিত ছিলেন অত্র ইউনিয়নের বিট পুলিশের এস আই সাইফুল ইসলাম,এ এস আই আব্দুর রকিব, আইসিটি সহযোগি শিক্ষকগন,স্বাস্থ্যকর্মী গন,ইউ ডি সির আমিরুল ইসলাম,স্কাউটের সদস্য বৃন্দ,গ্রাম পুলিশ,আনসার বাহিনীর সদস্য গনসহ উপকার ভোগি বৃন্দ।


এই শ্রেণীর আরো সংবাদ